shono
Advertisement

‘মেরা বাবু’থেকে ‘প্যার মে ধোকা’কেক, প্রেমদিবসের আগে ভাইরাল বেকারির মেনুকার্ড  

আজব কেকের তালিকায় রযেছে 'সিঙ্গল কে লিয়ে কেক'ও।
Posted: 05:19 PM Feb 09, 2023Updated: 05:19 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম দিবসে পেটপুজোর সেরা ঠিকানার খোঁজ দিল সোশ্যাল মিডিয়া (Social Media)। যেখানে গেলে প্রেমিক-প্রেমিকারা তো বটেই, এমনকী একা যুবক বা যুবতীরও পেট, পক্ষান্তরে মন ভরবে। কারণ সেখানে রয়েছে ‘গার্লফ্রেন্ড কেক’ ও ‘বয়ফ্রেন্ড কেক’, ‘মেরা বাবু কেক’। পাশাপাশি ‘সিঙ্গল কে লিয়ে কেক’। আসলে সম্প্রতি একটি বেকারির মেনুকার্ড ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ওই মেনুকার্ডে রয়েছে একাধিক অভিনব কেকের নাম। ভ্যালেন্টাইনস ডে-র (Valentine’s Day) আগেভাগে যা নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

Advertisement

আসলে প্রেমিক মাত্রই সফল নাও হতে পারেন। হয়তো ধোঁকা খেয়েই দোকা নন তিনি। তাছাড়া প্রথম ভালবাসা বা পহেলা প্যার কম মিষ্টি বিষয় নয়। আবার বহু প্রেম হয় এক তরফা। আবার কোনও ভালবাসা ভেঙে যায় কোনও দুষ্টু ‘বন্ধু’র কারণে। এসব কথাই মনে রাখা হয়েছে ভাইরাল হওয়া ‘রাজা বেকারি’র মেনুকার্ডে। অভিনব সব নামের পাশাপাশি কেকের দাম ও ওজনও উল্লেখ করা হয়েছে। কী কী কেক মিলছে?

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর আবাস যোজনার টাকা পেয়েই প্রেমিকের সঙ্গে পালাল ৪ বধূ, মাথায় হাত স্বামীদের]

রয়েছে ‘গার্লফ্রেন্ড কেক’, ‘মেরা বাবু কেক’, ‘পহেলা প্যার কেক’, ‘এক তরফা প্যার কেক’, ‘প্যার মে ধোঁকা কেক’, ‘হরামি দোস্তি কেক’, ‘সিঙ্গল কে লিয়ে কেক’ এবং ‘বয়ফ্রেন্ড কেক’। সবেচেয়ে বেশি ২০০ টাকা দাম ‘পহেলা প্যার কেক’ ও ‘বয়ফ্রেন্ড কেকে’র। অন্যদিক তুলনায় কম দাম ১৪৯ টাকা ‘এক তরফা প্যার কেক’, ‘প্যার মে ধোঁকা কেক’, ‘হরামি দোস্তি কেক’ এবং ‘সিঙ্গল কে লিয়ে কেক’। অন্যদিকে ‘গার্লফ্রেন্ড কেক’, ‘মেরা বাবু কেকে’র দাম ১৭৫ টাকা।

[আরও পড়ুন: আদানির বিরুদ্ধে হিন্ডেনবার্গের রিপোর্ট কি আসলে ষড়যন্ত্র? শুক্রবার মামলার শুনানি সুপ্রিম কোর্ট]

রাজ বেকারির কেক কাণ্ডে মন্তব্যের বন্যা বইছে সোশ্যাল মিডিয়ায়। কেকের আজব সব নাম দেখে মজা পেয়েছেন নেটিজেনরা। সবচয়ে বেশি আলোচনা ‘এক তরফা প্যার কেক’, ‘প্যার মে ধোঁকা কেক’, ‘হরামি দোস্তি কেক’ নিয়ে। অন্যদিকে নারীবাদীরা প্রশ্ন তুলেছেন, বয়ফ্রেন্ড কেকের তুলনায় গার্লফ্রেন্ড কেক দাম বেশি কেন?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার