shono
Advertisement

এ কেমন ক্যাটওয়াক! এঁটো থালা, মদের গ্লাস সমেত টেবিল ক্লথ নিয়েই হাঁটলেন সুন্দরী! ভিডিও ভাইরাল

কেন এমন কাণ্ড করলেন ওই মডেল?
Posted: 03:55 PM Feb 03, 2023Updated: 03:55 PM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুগটাই ফ্যাশনের। সারা পৃথিবী জুড়ে নিত্যনতুন পোশাক আর ফ্যাশন শোয়ের জৌলুস। সশরীরে অথবা অশরীরে (অর্থাৎ অনলাইনে) বহু মানুষ নিয়মিত ফ্যাশন শো দেখেন। কিন্তু এই কারণেই প্রতিযোগিতাও তুমুল। তাই দর্শক ধরে রাখতে নানা রকম চমকের কথা ভাবেন উদ্যোক্তারা। এরই মধ্যে সবাইকে চমকে দিয়েছে এক মডেলের পোশাক। সেই পোশাকের সঙ্গে জুড়ে রয়েছে টেবিল ক্লথ! কেবল টেবিল ক্লথই নয়, তার উপরে রাখা এঁটো বাসন, খাবার এসবও সঙ্গে করে টেনে নিয়ে ক্যাটওয়াক করতে দেখা গেল তাঁকে। নিঃসন্দেহে, এমন অভাবনীয় দৃশ্য মন জিতেছে নেট ভুবনের। চোখের পলকে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি (Viral video)।

Advertisement

সহোদর ডিজাইনার নান্না ও সিমন উইকেক যোগ দিয়েছিলেন কেপেনহেগেনের ফ্যাশন সপ্তাহের একটি শোয়ে। সেখানেই ছিলেন ওই মডেল। তাঁর নাম সারা ডাল। ভিডিওয় দেখা যাচ্ছে, তিনি অতিথিদের সঙ্গে একটি টেবিলে বসে রয়েছেন। তাঁর সামনে রাখা খাবারের প্লেট। সেখানে তখনও খাবার রয়েছে। রয়েছে মোমবাতি, সিগারেটের টুকরো, ওয়াইনের সুদৃশ্য গ্লাস। সারার পরনে মিনি স্কার্ট ও গোলাপি কর্সেট। আচমকাই তিনি উঠে দাঁড়ান। হাঁটতে শুরু করেন।

[আরও পড়ুন: কোভিড প্রাণ কেড়েছে দাদার, পরিবারের সম্মতিতে বৌদিকে বিয়ে করলেন যুবক]

আর তখনই সকলে চমকে ওঠেন। দেখা যায়, তাঁর পোশাকের সঙ্গে সেলাই করা রয়েছে আস্ত টেবিল ক্লথটি। ফলে তিনি হাঁটতে শুরু করতেই তাঁর টেবিল ক্লথটিও এগোতে থাকে। সেখানে থাকা বাসনকোসন, মোমবাতি, গ্লাস, সবই এগোতে থাকে। সবশুদ্ধ হাঁটতে হাঁটতে মুনওয়াকের এলাকা পেরিয়ে যান সারা। এমন আশ্চর্য পোশাক দেখে সকলে চমকে ওঠেন। সেই সঙ্গে হাততালিও দিতে থাকেন।

ভাইরাল হওয়া ভিডিওয় নানা মন্তব্য করেছেন নেটিজেনরাও। একজন লেখেন, ‘আমি সত্য়িই চমকে গিয়েছিলাম।’ আরও একজন লেখেন, ‘যুগান্তকারী’। তবে সকলেই যে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তা নয়। অনেকে প্রশ্ন তুলেছেন এমন উদ্ভট চমকের মানে কী। একজনকে লিখতে দেখা যাচ্ছে, এভাবে খাবার, ডিশ এসব ছিটকে ফেলে চমক দেওয়া অনর্থক।

[আরও পড়ুন: জামিনের আবেদন করলেন না অনুব্রত, ফের ১৪ দিনের জেল হেফাজতে তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার