বিয়ের নেমন্তন্ন খেতে আস্ত বিমান ভাড়া, নিমন্ত্রিতদের কাণ্ড দেখে থ নেটিজেনরা

05:05 PM Dec 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় বিয়ে মানেই দেদার খানাপিনা। নিমন্ত্রিতদের লম্বা তালিকা। ততধিক লম্বা খাবারের মেনু। বর্তমানে অতিরিক্ত সংযোজন বিয়ের সাজপোশাক, মেকআপ আর মণ্ডপের জাঁকজমক। হালফিলে তো সেলিব্রিটিদের দেখে ডেস্টিনেশন ম্য়ারেজের চাহিদাও মারাত্মক। রাজস্থানের কেল্লা কিংবা রাজপ্রাসাদ, নিদেনপক্ষে কোনও প্রাসাদপম বাড়িতে বর-কনে দু’পক্ষ একসঙ্গে হাজির হয়ে ফিল্মি কায়দায় সারছেন বিয়ে। এবার সেই তালিকায় জুড়ে গিয়েছে নতুন ট্রেন্ড। সোশ্যাল মিডিয়াজুড়ে ঝড় তুলেছে সেই ট্রেন্ড। কী ব্য়াপার?

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

বিয়ের সমস্ত নিমন্ত্রিতদের ডেস্টিনেশনে নিয়ে যাওয়ার জন্য ভাড়া করা হয়েছে আস্ত একটা বিমান। বরের ঘরের মাসি থেকে কনের ঘরের পিসি, সবাই রয়েছেন সেই বিমানে। সোশ্যাল মিডিয়ার এক কনটেন্ট ক্রিয়েটার ভিডিওটি পোস্ট করেছেন ইনস্টগ্রামে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: দেশের বিষয়ে নাক গলাচ্ছে চিন, ‘চায়না গো হোম’ আন্দোলনের ডাক শ্রীলঙ্কা সাংসদের]

ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার শ্রদ্ধা শাহ পোস্ট করেছেন ভিডিওটি। তাতে দেখা গিয়েছে, বিমানের আসনের একেবারে সামনে বসে রয়েছেন বর-কনে। গোটা বিমান ভরতি হবু বর-কনের আত্মীয়স্বজন। ভিডিওর ক্য়াপশনে লেখা, এটা তোমার বোনের বিয়ে। তাই গোটা বিমান বুক করতে হবে। এরপর গায়ে হলুদ, বিয়ের সমস্ত অনুষ্ঠানের ভিডিও পোস্ট করেছেন তিনি।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

 

[আরও পড়ুন: বিদ্রোহের জেরে নতিস্বীকারের ইঙ্গিত! হিজাব আইন পর্যালোচনা শুরু ইরানে]

সোশ্য়াল মিডিয়ায় দ্রুত শেয়ার হতে শুরু করে পোস্টটি। কোনও কোনও নেটিজেন লেখেন, “তুমি বড়লোক, সেটা না বলেও বুঝিয়ে দেওয়ার সহজ উপায়।” কেউ কেউ লিখেছেন, “আমার আত্মীয়রা এরকম আতিথেয়তা পাওয়ার যোগ্য নয়।” তা যে যাই বলুক না কেন, সোশ্যাল মিডিয়ায় আপাতত ট্রেন্ডিং বিমানযাত্রা।  

Advertisement
Next