শখ করে নিলামে স্যুটকেস কেনা, খুলতেই বেরিয়ে এল মৃতদেহ, জ্ঞান হারানোর জোগাড় পরিবারের

10:35 AM Aug 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শখ করে পুরনো স্যুটকেস কিনে বিপদে পড়ল একটি পরিবার! নিলাম থেকে কেনা হয়েছিল ওই স্যুটকেসগুলি। দেখতে শুনতে ভাল জিনিস বাড়িতে এনে চাবি লাগিয়ে খুলতেই অজ্ঞান হওয়ার জোগাড়! কেন? দেখা গেল ভেতরে ঠাসা রয়েছে মৃতদেহ। খবর পেয়ে পুলিশ হাজির হয় ওই বাড়িতে। গোটা ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে নিলাম থেকে শখ করে পুরনো স্যুটকেস কেনা নিউজিল্যান্ডের (New Zealand) বাসিন্দা ওই পরিবারটি।

Advertisement

এই ঘটনা ঘটে দক্ষিণ অকল্যান্ডের (South Auckland) বসবাস করা একটি পরিবারের সঙ্গে। সম্প্রতি ওই পরিবারের কয়েকজন সদস্য একটি নিলামে যান। সেখান থেকে শখ করে বেশ কয়েকটি পুরনো স্যুটকেস কেনেন তাঁরা। নিলাম যেখানে হয়েছিল, সেখানে স্যুটকেসগুলি খোলার মতো পরিস্থিতি ছিল না। ফলে বাড়ি ফিরে খোলা হয় তা। এরপরই বদলে যায় পরিস্থিতি। হইচই পড়ে যায় পরিবারটিতে। দেখা যায় ভেতরে রয়েছে মৃতদেহ।

[আরও পড়ুন: প্রেমিকার সঙ্গে বিমানে বসে চ্যাটিংয়েই যত বিপত্তি, যুবকের কাণ্ডে উড়ানে ছ’ঘণ্টা দেরি!]

কিছু পরে খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ হাজির হয়। স্যুটকেসগুলি ও মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। তবে তারা নিশ্চিত করেছে, এই পরিবারের সঙ্গে ওই মৃতদেহগুলির কোনও সম্পর্ক নেই। অবশ্য দ্রুত দেহ শনাক্ত করতে চাইছে নিউজিল্যান্ড পুলিশ। ফলে জোরকদমে তদন্ত শুরু হয়েছে। এরজন্য ময়নাতদন্তে পাঠানো হয়েছে স্যুটকেস থেকে উদ্ধার হওয়া মৃতদেহগুলি। এক পুলিশ আধিকারিক জানান, দ্রুত মৃতদের শনাক্ত করতে চাইছে পুলিশ বিভাগ। যাতে করে কীভাবে স্যুটকেসের ভেতরে দেহগুলি এল, তা স্পষ্ট হয়ে যায়। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: ফের দুধের দাম বাড়াল মাদার ডেয়ারি ও আমুল, পকেটে টান আমজনতার]

পুলিশ মুখে ভাল কথা বললেও মৃতদেহ ভরা স্যুটকেসগুলি নিয়ে বিরাট ফেঁসেছে পরিবারটি। আপাতত ওই বাড়িতে যাতায়াতের রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। বাড়িটি সারাক্ষণ পুলিশকর্মীতে ছয়লাপ। পরিবারের সদস্যদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এক প্রতিবেশী বলেন, এই খুনের সঙ্গে ওদের কোনও সম্পর্কই নেই। একটা পুরনো স্যুটকেস কিনে ফালতু হুজ্জতিতে পড়ল বেচারারা! 

Advertisement
Next