Advertisement

একেই বলে ভাগ্য! অনলাইনে আপেল অর্ডার করে iPhone পেলেন ব্যক্তি

03:45 PM Apr 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইন শপিংয়ে এক জিনিস অর্ডার করে অন্য জিনিস পাওয়ার ঘটনা নতুন কিছু নয়। স্মার্টফোনের অপেক্ষায় থেকে শেষমেশ হাতে এসেছে গায়ে মাখা সাবান। কিংবা রান্নাঘরের প্রয়োজনীয় সামগ্রী অর্ডার করে বাক্স খুলতেই আঁতকে উঠতে হয়েছে আস্ত সাপ দেখে। কিন্তু অনলাইনে অর্ডার দিয়ে ‘ভুল’ জিনিস পেয়ে মুখের হাসি চওড়া হয়েছে এক ক্রেতার। ভাবছেন তো এমনটা কী করে সম্ভব? আসলে তিনি অর্ডার দিয়েছিলেন সামান্য কয়েকটা আপেল। আর হাতে এল আস্ত একটি অ্যাপেল! মানে আইফোন (iphone)! সত্যি, একেই বলে ভাগ্য।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ব্রিটেনের বাসিন্দা ৫০ বছরের নিক জেমস সম্প্রতি Tesco ওয়েবসাইট থেকে কয়েকটি আপেল অর্ডার করেছিলেন। স্থানীয় একটি স্টোর থেকেই তাঁর কাছে সেই অর্ডারটি পৌঁছে যায়। এমনকী তা ডেলিভারির সময় বাক্সে লেখা ছিল, ব্যাগের ভিতর সারপ্রাইজ লুকিয়ে আছে। স্বাভাবিকভাবেই কৌতূহলী হয়ে পড়েন তিনি। সামান্য কিছু ফলমূল অর্ডার দিয়ে সারপ্রাইজ পাওয়া গেলে মনটা ভাল হয়ে যায় বইকী! কিন্তু এত বড়সড় সারপ্রাইজ আশা করেননি তিনিও। ব্যাগ খুলতেই দেখেন ব্র্যান্ড নিউ একটি iPhone SE।

[আরও পড়ুন: গিনেস রেকর্ড গড়া লম্বা চুল কাটলেন গুজরাটের ‘র‍্যাপুনজেল’ নীলাংশী, কিন্তু কেন?]

উচ্ছ্বসিত জেমস টুইটারে লেখেন, “আপেল অর্ডার করে আইফোন পেয়েছি। স্বাভাবিকভাবেই আমার ছেলের আনন্দ বাধ মানছে না।” আইফোনের বাক্সের ছবিও পোস্ট করেছেন তিনি। মজার বিষয় হচ্ছে আইফোনের পাশাপাশি তিনি কিন্তু অর্ডার করা আপেলও পেয়েছেন। অর্থাৎ তাঁর কাছে যে ভুলবশত আইফোন এসে পৌঁছেছে, এমনটা নয়। জানা গিয়েছে, Tesco মোবাইলের তরফে একটি প্রোমোশনাল ক্যাম্পেন চলছিল। যার পোশাকি নাম সুপার সাবস্টিটিউট। এখনও পর্যন্ত এমন ৮০টি ‘সারপ্রাইজ’ ক্রেতাদের কাজে পৌঁছে গিয়েছে। সত্যিই যে এঁরা সৌভাগ্যবান, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: অশ্লীল মেসেজে অতিষ্ঠ, ভরা অফিসে বসকে ঝাঁটাপেটা মহিলা কর্মীর]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next