বিমানে বসেই সুখটান! ধূমপানের ভিডিও পোস্ট করে বিপাকে ইনস্টাগ্রাম তারকা, ব্যবস্থা নিল কেন্দ্র

04:59 PM Aug 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকারা সব পারে! সম্ভবত এমন বার্তাই দিতে চেয়েছিলেন সোশ্যাল মিডিয়া (Social Media) তারকা ববি কাটারিয়া (Bobby Kataria)। মাস কয়েক আগে বিমানে চিৎ হয়ে শুয়ে ধূমপান (Smoking) করে তাক লাগিয়ে দেন তিনি! ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাঁর কয়েক লাখ ফলোয়ার এই কাজকে কীভাবে দেখছে তা জানা যায়নি, তবে আপামর জনতার ব্যাপারটা পছন্দ হয়নি। সকলের বক্তব্য, নিয়ম সবার জন্য। তারকা হয়ে কেউ মাথা কিনে নেয়নি। নড়েচড়ে বসেছে অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকও (Civil Aviation Ministry)। তদন্ত হচ্ছে, ব্যবস্থা নেওয়া হবে, জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Jyotiraditya Scindia)।

Advertisement

ইনস্টাগ্রাম তারকা (Instagram Celebrity) ববি কাটারিয়া গুরগাঁওয়ের বাসিন্দা। তাঁর ফলোয়ারের সংখ্যা ৬ লক্ষ ৩০ হাজার। জানা গিয়েছে, তিনি বিমানে সুখটান দেন চলতি বছরের জানুয়ারি মাসের ২৩ তারিখে। ওইদিন স্পাইস জেটের একটি উড়ানে দুবাই থেকে নয়াদিল্লি আসেন ববি। সেই সময়েই বিমানের সিটে আধশোয়া হয়ে ধূমপান করেন। ওই ভিডিও নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে পোস্ট করেন। পরে অবশ্য ভিডিও ডিলিট করে দেওয়া হয়।

Advertising
Advertising

[আরও পড়ুন: গুজরাটে সোনা, হিরে দিয়ে তৈরি হয়েছে রাখি! দাম জানলে চমকে যাবেন]

ওই ভিডিওই নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিমানে ধূমপান করার ভিডিও দেখে ক্ষিপ্ত জনতা ভিডিওটি অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে ট্যাগ করে। যার উত্তরে মন্ত্রী টুইট করেন, “তদন্ত করা হচ্ছে। বিমানে এই ধরনের আইনবিরুদ্ধ বিপজ্জনক আচরণ মেনে নেওয়া হবে না।” মন্ত্রক সূত্রে জানা গিয়েছে ইতিমধ্যে ঘটনার প্রাথমিক রিপোর্ট জমা পড়েছে। যার প্রেক্ষিতে একটি এফআইআর করা হয়েছে অভিযুক্ত ববির বিরুদ্ধে।

[আরও পড়ুন: ‘ভিটামিন বিহারে’ চাঙ্গা কংগ্রেস, পালের হাওয়া গোটা দেশে ছড়িয়ে দিতে শুরু পরিকল্পনা]

এদিকে নিজের অন্যায় কাজ নিয়ে আশ্চর্য সাফাই দিয়েছেন ইনস্টাগ্রাম তারকা। বিমানে ধূমপান করার ভিডিও নিয়ে শোরগোল হচ্ছে দেখে ববি কাটারিয়া কার্যত অবাক। তাঁর মতে সংবাদমাধ্যম বিষয়টিকে নিয়ে বাড়াবাড়ি করছে। আর তা করা হচ্ছে টিআরপি বাড়ানোর জন্যে। ববি পোস্ট করেন, “শুধু টিআরপি চাই। যা খুশি বলুন আর রাজনীতিবিদদের ডাকুন।” উল্লেখ্য, বিমানে ধূমপান কঠোরভাবে নিষিদ্ধ এদেশে।

Advertisement
Next