shono
Advertisement

প্রথম ঘুরতে যাওয়া! চাকরি পেয়েই মাকে নিয়ে সিঙ্গাপুরে ভ্রমণ ছেলের, ভাইরাল আবেগঘন পোস্ট

মা সংসার ছেড়ে কখনও বেরোননি, জানিয়েছেন ছেলে।
Posted: 06:58 PM Jan 28, 2023Updated: 08:04 PM Jan 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমার সন্তান যেন থাকে দুধে-ভাতে! মা-বাবার চিরকালের আকাঙ্খা। ছেলেমেয়ের সাফল্য কামনা করেন তাঁরা। নিজেদের শখ-আহ্লাদের কথা না ভেবে সন্তানকে বড় করেন। সন্তান সফল হলে নিজেকে সফল বলে মনে করেন। পেশায় ব্লকচেন ডেভেলপার যুবক দত্তাত্রয় জে-র মা-বাবাও ব্যতিক্রম নন। বাবা অবশ্য বহুদিন আগে প্রয়াত হয়েছেন। তবে বিদেশে চাকরি পেয়ে মাকে সঙ্গে করে নিয়ে গেলেন অন্য পৃথিবী দেখাতে। এমন মা যিনি গ্রামের বাইরে কোনওদিন পা দেননি। দত্তাত্রয় ও তাঁর মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এভাবে মাকে শ্রদ্ধা জানানোয় প্রশংসা পাচ্ছেন ছেলে।

Advertisement

ব্লকচেন ডেভেলপার দত্তাত্রয় জে-কে চাকরিসূত্রে সিঙ্গাপুরে (Singapore) থাকছেন। তিনি ভারতের কোথাকার বাসিন্দা তা অবশ্য জানা যায়নি। তবে আসল ঘটনা অন্য। যাতে মন ছুঁয়ে গিয়েছে গোটা দেশের লক্ষ লক্ষ মানুষের। কী এমন ঘটেছে? সম্প্রতি কর্মস্থল থেকে দেশে ফেরেন দত্তাত্রয়। ফেরার পথে মাকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুরে যান। এর পর সিঙ্গাপুরের সমস্ত জায়গা ঘুরে দেখান। সেই ছবিই ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে স্কুলে যাওয়ার পথে অপহরণ, বিহারে গণধর্ষিতা নাবালিকা, গ্রেপ্তার ৩]

ওই ছবির সঙ্গে যুবক লিখে জানিয়েছেন, দত্তাত্রয়কে বাদ দিলে তাঁর মা পরিবারে প্রথম, যিনি বিদেশে গেলেন। যুবক মন্তব্য করেছেন, “আমি চেয়েছিলাম আমার মা কোনও ভাবে এগিয়ে থাকুন।” আরও জানিয়েছেন, তাঁর গ্রাম থেকেও কেউ কখনও বিদেশে যাননি। মা সংসার ছেড়ে কখনও বেরোননি। এটাই তার প্রথম ঘরের বাইরে পা রাখা। আর প্রথমবারেই ছেলের কর্মস্থল সিঙ্গাপুরে। 

[আরও পড়ুন: প্রতিশ্রুতি দিয়েছিলেন মোদি, বছর ঘুরলেও পাকা বাড়ির স্বপ্ন অধরা পদ্মশ্রী শিল্পীর]

মাকে বিদেশ ভ্রমণ করিয়ে নেটিজেনদের কুর্নিশ আদায় করেছেন দত্তাত্রয় জে। তবে যুবকের আফসোসও রয়েছে। আসলে অনেক দিন আগেই বাবা প্রয়াত হয়েছেন, ফলে বাবাকে আর সিঙ্গাপুরে বেড়াতে নিয়ে যাওয়া হল না তাঁর। তবে মা-য়ে মজেছে নেটিজেনরা। ছেলের সঙ্গে সাধারণ শাড়ি পরা চিরকালীন ভারতীয় মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ তা মন ছুঁয়ে গিয়েছে ৩ লক্ষ মানুষের। এভাবে মাকে শ্রদ্ধা জানানোয় প্রশংসা পাচ্ছেন ছেলে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার