বিয়েতে ধুন্ধুমার! মণ্ডপেই হাতাহাতিতে জড়ালেন বর-কনে, ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

08:17 PM Aug 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে হয়েছে বিয়ের আয়োজন। সেজে উঠেছে ছাদনাতলা। বিবাহের মন্ত্র উচ্চারণ করছেন পুরোহিত। পাশাপাশি বসে পরস্পরের হাতে হাত রেখে নতুন জীবনের অঙ্গীকারবদ্ধ হচ্ছেন বর ও কনে। কিন্তু সকলকে চমকে দিয়ে হঠাৎই পট পরিবর্তন! একে অপরকে মারকে শুরু করলেন বর ও কনে! তাঁদের ঠেকানো রীতিমতো অসম্ভব হয়ে দাঁড়ায়। গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে তাজ্জব নেটিজেনরাও।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

মধ্যবিত্ত বাড়ির বিয়ে মানেই আত্মীয়, পরিজন, বন্ধুবান্ধবদের জমায়েত। নেপালের এই বিয়েতেও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু বিবাহের মণ্ডপে এহেন দৃশ্য যেন কেউই প্রত্যাশা করেননি। সোশ্যাল মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বর ও কনে- উভয়ই সেজে উঠেছে মেরুন পোশাকে। কনের হাতে ছিল একটি থালা। হঠাৎই দেখা যায়, সেই থালা থেকে কিছু একটা নিয়ে হবু স্ত্রীর মুখে মাখানোর চেষ্টা করছেন পাত্র। তাঁকে আটকে দেন কনে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: মহরমের শোভাযাত্রা চলাকালীন দুর্ঘটনা, নিজের হাতে থাকা খঞ্জর বিঁধে মৃত্যু যুবকের]

এরপরই দু’জনের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। এমনকী নিজের স্থান থেকে উঠে বরের উপর কার্যত চড়াও হন নববধূ। আশপাশের লোকেরা চেষ্টা করেও তাঁদের আটকাতে পারছিলেন না। সোশ্য়াল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়তেই এ নিয়ে চর্চা শুরু হয়ে যায়। অনেকে এই দৃশ্য বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। আবার অনেকে মজা করে লিখেছেন, বিয়ের পর এটাই চেনা ছবি। কিন্তু অন্তত বিয়েটা হয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারত এরা।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

কোনও কোনও নেটিজেনের মতে আবার সস্তার পাবলিসিটি পেতেই এসব করেছেন ওই বর ও কনে। অনেকের আবার দাবি, নেপালের এই বিয়েতে হয়তো কোনও প্রথা মানতে গিয়েই হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁরা। তবে কারণ যা-ই হোক না কেন, এই বিয়ের দৃশ্য যে ভাইরাল, তা আর অস্বীকার করার উপায় নেই।

[আরও পড়ুন: ‘কেমন আছে অর্পিতা? সঠিক পথে আইনি লড়াই চলছে তো?’, জেলে বসেই খোঁজ নিলেন ‘স্যর’ পার্থ]

Advertisement
Next