Advertisement

Work From Wedding! বিয়ের আসরে বসেও অফিসের কাজ সামলে Viral নতুন বর

04:58 PM Jul 25, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে অফিস বন্ধ ছিল বেশ কয়েকদিন। দশটা-পাঁচটা অফিস সেরে ক্লান্ত হয়ে বাড়ি ফেরার ছবি এখন প্রায় অতীত। কিন্তু অফিস বন্ধ বলে তো আর কাজ থেকে নিস্তার নেই। পরিবর্তে করোনা কালে বাড়িই পরিণত হয়েছে অফিসে। কর্পোরেট ধাঁচে যার পোশাকি নাম ‘ওয়ার্ক ফ্রম হোম’ (Work From Home)। গত প্রায় দু’বছরে এই শব্দবন্ধের সঙ্গে আমরা যথেষ্ট পরিচিত হয়ে গিয়েছে। কিন্তু ‘ওয়ার্ক ফ্রম ওয়েডিং’ (Work From Wedding) শুনেছেন কখনও? আরে মশাই চোখ কপালে তোলার প্রয়োজন নেই। পরিবর্তে কেন এমন লেখা হল, চলুন জেনে নেওয়া যাক।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এখন মগ্ন প্রায় সকলেই। একটু ব্যতিক্রমী কিছু আপলোড হল তো হয়েছে, প্রায় সঙ্গে সঙ্গে তা ভাইরাল। সেই ছবি হোক কিংবা ভিডিও ঘুরতে থাকে সকলে টাইমলাইনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই এমন এক ভিডিও চোখে পড়েছে নেটিজেনদের। ভিডিও দেখে বোঝা যাচ্ছে মহারাষ্ট্রের কোনও বাসিন্দারই বিয়ে হচ্ছে। পোশাক দেখে মারাঠি বিয়ে বলেই অনুমান করা যায়। বিয়ের আসরে বর, বউ দু’জনেই রয়েছেন। তবে বেশ খানিকটা দূরত্বে। বরের আশেপাশে বেশ কয়েকজন আত্মীয়স্বজন রয়েছেন। রয়েছেন পুরোহিতও। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু নজর কাড়ল বরের কাজ। বিয়ে করতে বসেও নতুন বরের কোলে ল্যাপটপ। বেশ কাজে মগ্নও তিনি। কাজ মিটলে তবেই শুরু হবে বিয়ে, ঠিক সেরকমই হাবভাব পুরোহিতের। যার হবু বর এত কাজে ব্যস্ত সেই কনে তখন কী করছেন জানেন? ভাইরাল ভিডিও ভাল করে দেখলে তাও খোলসা হবে। তিনি বিয়ের মণ্ডপে হেসে গড়িয়ে পড়ছেন। শেষমেশ যদিও ল্যাপটপ (Laptop) অন্য কোনও পরিচিতের হাতে তুলে দেন নতুন বর। তারপর বিয়ে সারেন।

[আরও পড়ুন: Viral Video: বরের বন্ধুদের গিফ্ট দেখে ক্ষেপে লাল নতুন বউ, হাত থেকে ফেলেই দিলেন উপহার!]

নেটিজেনরা এই ভিডিও দেখে হেসে খুন। ভিডিও নিয়েই নেটদুনিয়ায় (Social Media) উঠেছে আলোচনার ঝড়। কাজ পাগল মানুষের উদাহরণ খুঁজলে পাওয়াই যায়। তবে বিয়ের আসরে বসে কাজ করতে মনে হয় দেখা যায়নি কাউকেই। নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকা বর এ বিষয়ে রেকর্ড করেছেন বলেই দাবি নেটিজেনদের।

[আরও পড়ুন: রান্নাঘর থেকে বাথরুম পুরোটাই সোনায় মোড়া, পুলিশ অফিসারের কীর্তিতে হতবাক সকলে]

Advertisement
Next