shono
Advertisement
Anwar Ali

আনোয়ার বিতর্কে শুনানি পিছনোর আবেদন ইস্টবেঙ্গলের আইনজীবীর, সময়সীমা বেঁধে দিল ফেডারেশন

আনোয়ার বিতর্কের দ্রুত নিষ্পত্তি চাইছে এআইএফএফের প্লেয়ার্স স্টেটাস কমিটি।
Published By: Subhajit MandalPosted: 05:27 PM Sep 27, 2024Updated: 05:27 PM Sep 27, 2024

দুলাল দে: আনোয়ার বিতর্কের দ্রুত নিষ্পত্তি চাইছে এআইএফএফের প্লেয়ার্স স্টেটাস কমিটি। চার মাসের নির্বাসনের সাজা স্থগিত হয়ে যাওয়ার পর আনোয়ারকে প্লেয়ার্স স্টেটাস কমিটি আপাতত ইস্টবেঙ্গলের হয়ে খেলার ছাড়পত্র দিয়েছে। লাল-হলুদের হয়ে অভিষেকও হয়েছে দেশের অন্যতম সেরা ডিফেন্ডারের। কিন্তু পুরো জটিলতার নিষ্পত্তি এখনও হয়নি। এবার সেটার দিনক্ষণ ঠিক করে দিল ফেডারেশন।

Advertisement

আগামী ৩০ সেপ্টেম্বর আনোয়ার ইস্যুতে শুনানি হওয়ার কথা ছিল প্লেয়ার্স স্টেটাস কমিটিতে। কিন্তু ইস্টবেঙ্গলের আইনজীবী শারীরিকভাবে অসুস্থ। ৮ অক্টোবর তাঁর শিরদাঁড়ায় অস্ত্রোপচার হবে। সেই কারণে আনোয়ার নিয়ে চূড়ান্ত শুনানির জন্য চার সপ্তাহের সময় চেয়েছিলেন তিনি। কিন্তু প্লেয়ার্স স্টেটাস কমিটি এতদিন সময় দিতে নারাজ। তারা জানিয়ে দিয়েছে, দু’সপ্তাহের বেশি সময় দেওয়া সম্ভব নয়। আগামী ১৪ অক্টোবর শুনানি হবে। সেটাই চূড়ান্ত তারিখ। সেদিনই উপস্থিত থাকতে হবে।

প্লেয়ার্স স্টেটাস কমিটি জানিয়েছে, ১৪ অক্টোবর শুনানি হবে। সেই শুনানিতে সব পক্ষকে উপস্থিত থাকতে হবে। আর সময় বৃদ্ধি করা হবে না। অর্থাৎ আনোয়ার ইস্যুতে চূড়ান্ত সিদ্ধান্ত ওই দিনই নেওয়া হবে। ওই দিন যদি কোনও পক্ষের আইনজীবী উপস্থিত থাকতে না পারেন, তাহলে তাঁদের বিকল্প ব্যবস্থা করতে হবে।

উল্লেখ্য, আনোয়ার আলি (Anwar Ali) ইস্যুতে দীর্ঘদিন ধরে জটিলতা চলছে। মোহনবাগানের থেকে 'অনৈতিকভাবে' রিলিজ নিয়ে ইস্টবেঙ্গলে যোগ দেওয়ায় আনোয়ার, ইস্টবেঙ্গল এবং দিল্লি এফসিকে শাস্তি দেয় ফেডারেশনের প্লেয়ার্স স্টেটাস কমিটি। পরে দিল্লি হাই কোর্টে সেই সিদ্ধান্ত স্থগিত হয়ে যায়। প্লেয়ার্স স্টেটাস কমিটিকে নতুন করে শুনানি শুরুর নির্দেশ দেয় আদালত। সেই মতো শুনানি শুরু হয়েছে। ৩০ তারিখের শুনানি বাতিল হয়ে আপাতত ১৪ তারিখ শুনানির দিন ঠিক হল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আনোয়ার বিতর্কের দ্রুত নিষ্পত্তি চাইছে এআইএফএফের প্লেয়ার্স স্টেটাস কমিটি।
  • চার মাসের নির্বাসনের সাজা স্থগিত হয়ে যাওয়ার পর আনোয়ারকে প্লেয়ার্স স্টেটাস কমিটি আপাতত ইস্টবেঙ্গলের হয়ে খেলার ছাড়পত্র দিয়েছে।
  • লাল-হলুদের হয়ে অভিষেকও হয়েছে দেশের অন্যতম সেরা ডিফেন্ডারের।
Advertisement