shono
Advertisement

কার্ট রেসিংয়ে মুখোমুখি শচীন এবং ব্রেট লি, জানেন কে জিতলেন?

বাইশ গজ নয়, রেসের ট্র্যাকে মুখোমুখি হয়েছিলেন দুই তারকা। The post কার্ট রেসিংয়ে মুখোমুখি শচীন এবং ব্রেট লি, জানেন কে জিতলেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:33 PM Dec 16, 2017Updated: 12:38 PM Sep 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে দু’জনের লড়াই ছিল দেখার মতো। সবসময় সেটা হত উপভোগ্য একটি ব্যাপার। কিন্তু দু’জনেই এখন প্রাক্তন। দেশের জার্সি তো নয়ই, ঘরোয়া ক্রিকেটেও দেখা পাওয়া যায়নি। তবে ফের একবার সম্মুখসমরে দেখা হল তাঁদের। তাঁরা আর কেউ নয়, একজন ভারতীয় ক্রিকেটের ধ্রুবতারা শচীন রমেশ তেণ্ডুলকর। অপরজন, অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার ব্রেট লি। না ক্রিকেট যুদ্ধে নয়, এবার দু’জনে মুখোমুখি হয়েছিলেন কার্ট রেসিংয়ে। মুম্বইয়ে অনুষ্ঠিত এই রেসের খবর টুইট করে জানিয়েছেন খোদ ব্রেট লি।

Advertisement

শিখরে বাংলা, প্রথম বাঙালি হিসাবে সাতটি শৃঙ্গ জয় সত্যরূপ সিদ্ধান্তর

২০০৬ সাল। নিজের নিজের দেশের হয়ে চুটিয়ে খেলছেন শচীন এবং লি। এর মধ্যেই অজি পেসারকে রেসিংয়ে চ্যালেঞ্জ জানান মাস্টার ব্লাষ্টার। কিন্তু সেই রেসে হেরে যান লি। আর সেই হারের বদলা নিতেই এবার যেন পালটা চ্যালেঞ্জ তাঁর। টুইট করে শচীনের সঙ্গে রেসের কথা স্বীকারও করে নেন। বলেন, ‘মাঠের ভিতরে শচীন এবং আমার লড়াই বেশ উপভোগ্য ছিল। সম্প্রতি আমার মুম্বইয়ে আমরা কার্ট রেসেও অংশগ্রহণ করেছি।’ এরপরই শচীনও পালটা টুইট করেন। লেখেন, ‘তোমার সঙ্গে লড়াইটা আমি বরাবর খুব পছন্দ করি। কিন্তু তোমাকে মানতে হবে আমি আগের থেকেও দ্রুততার সঙ্গে পালটা জবাব দিচ্ছি। যদিও আমাদের ম্যাচে কী পরিণতি হয়েছে সেটা এখানে বলব না।’

[চোরদের হাত থেকে রেহাই পেলেন না নেইমারও, খোয়া গেল জার্সি]

এরপর পালটা টুইট ব্রেট লি-রও। তিনি লেখেন, ‘আমি ১০০ শতাংশ তোমার সঙ্গে সহমত। একজন চ্যাম্পিয়নের সঙ্গে লড়াই করাটা সত্যিই সৌভাগ্যের। সবাই দেখে নিতে পারে কে জিতেছে।’ আপনিও দেখে নিন সেই রেসের ভিডিও, জানতে পারবেন লড়াইয়ে কে জিতেছে।

দেখুন ভিডিও:

[এক ক্যালেন্ডারে ১৮ জন ক্রীড়াবিদের নগ্ন ছবি! এমন জিনিসের মালিক হতে চান?]

The post কার্ট রেসিংয়ে মুখোমুখি শচীন এবং ব্রেট লি, জানেন কে জিতলেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার