shono
Advertisement

রবিবাসরীয় ইডেনে অন্ধকার ঘোচালেন রাসেল, দুর্দান্ত জয় নাইটদের

ওয়ার্নারের কামব্যাক ম্লান করে দিল রাসেলের মাসল পাওয়ার। The post রবিবাসরীয় ইডেনে অন্ধকার ঘোচালেন রাসেল, দুর্দান্ত জয় নাইটদের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:04 PM Mar 24, 2019Updated: 08:57 PM Mar 24, 2019

সানরাইজার্স: ১৮১-৩ ( ওয়ার্নার ৮৪, বিজয় শংকর ৪০)

Advertisement

কেকেআর: ১৮৩-৪ (নীতীশ ৬৮, রাসেল ৪৯)

কেকেআর ৬ উইকেটে জয়ী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবাসরীয় ইডেন গার্ডেন্স ফের লজ্জাজনক ঘটনার সাক্ষী থাকল। আরও একবার নিভে গেল স্টেডিয়ামের ফ্লাডলাইট। এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার আলো নিভে যাওয়ায় লজ্জার মুখে পড়তে হয়েছে সিএবিকে। এবারেও প্রায় ১২ মিনিট বন্ধ রাখতে হল খেলা। ঘটনাটি এমন একটা সময় ঘটল, যখন সিএবি প্রেসিডেন্ট যুক্ত আছেন আইপিএলেরই অন্য এক ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের অনুপস্থিতিতে ক্রিকেটের মক্কায় এই অন্ধকার দৃশ্য অনেক ক্রিকেট প্রেমীকেই হতাশ করেছে। সেই হতাশা মিটতে অবশ্য খুব একটা সময় লাগেনি ক্রিকেটপ্রেমীদের। সৌজন্যে ‘মাসল’ রাসেল। হাত থেকে বেরিয়ে যাওয়া ম্যাচ কার্যত একার হাতে বের করে আনলেন তিনি।কেকেআর জিতল ৬ উইকেটে।

[আরও পড়ুনফের প্রকাশ্যে বিরাট-গম্ভীর দ্বন্দ্ব, গোতির মন্তব্যের পালটা দিলেন কোহলি]

এদিন, ইডেনে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। কিন্তু তাঁর সেই সিদ্ধান্তকে ভুল প্রমাণিত করলেন ডেভিড ওয়ার্নার। নির্বাসন কাটিয়ে ফিরেই তিনি বুঝিয়ে দিলেন, বিশ্ব ক্রিকেটে কেন তাঁকে এখনও সেরাদের তালিকায় গোনা হয়। তাঁর ৫৩ বলে ৮৫ রানের ঝকঝকে ইনিংসে ভর করেই ১৮০ রানের সম্মানজনক স্কোরে পৌঁছে যায় সানরাইজার্স। এদিন, ৮৫ রানের ইনিংসে একটি রেকর্ডও করেছেন ওয়ার্নার। গৌতম গম্ভীরকে টপকে আইপিএলের সবচেয়ে বেশি হাফ সেঞ্চুরির মালিক এখন তিনিই। ওয়ার্নার ছাড়া জনি বেয়ারস্টো (৩৯) এবং বিজয় শংকরও (৪০) ভাল খেললেন।

[আরও পড়ুনস্পিনে কাবু বিরাটরা, সহজ জয় দিয়ে আইপিএল অভিযান শুরু সিএসকের]

১৮২ রানের চ্যালেঞ্জিং টার্গেট নিয়ে খেলতে নেমে শুরুটা ভাল না করলেও নীতীশ রানা, রাসেল এবং শেষবেলায় শুভমান গিলের ব্যাটে ভর করে দুর্দান্ত জয় তুলে আনল কেকেআর। রাসেল মাত্র ১৯ বলে করলেন ৪৯ রান। আর শুভমান ১০ বলে ১৮।শেষ ওভারে সাকিবের বলে জোড়া ছক্কা হাকিয়ে জয় এনে দিলেন তিনিই। নীতীশ রানা করেন ৬৮ রান।  মূল কাজটা অবশ্য করে দিয়েছেন রাসেল এবং নীতীশ রানা।শেষ পর্যন্ত ২ বল বাকি থাকতেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর। 

 

The post রবিবাসরীয় ইডেনে অন্ধকার ঘোচালেন রাসেল, দুর্দান্ত জয় নাইটদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement