shono
Advertisement

জন্মদিনেই ইনস্টাগ্রামে হাতেখড়ি মহারাজের, প্রথমেই কী পোস্ট করলেন সৌরভ?

বিশ্বকাপে ধারাভাষ্যের ব্যস্ততার মধ্যেই নতুন ইনিংস শুরু দাদার। The post জন্মদিনেই ইনস্টাগ্রামে হাতেখড়ি মহারাজের, প্রথমেই কী পোস্ট করলেন সৌরভ? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:35 AM Jul 08, 2019Updated: 12:58 PM Jul 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই ৪৭-এ পা সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আর এদিনই নতুন এক দুনিয়ায় পা দিলেন তিনি। না, রাজনীতিতে আপাতত যোগ দিলেন না। ভারতীয় দলের কোচিংয়ের প্রস্তাবও পাননি। আসলে নয়া ভারচুয়াল দুনিয়ায় পদার্পণ করছেন ক্রিকেটপ্রেমীদের প্রিয় দাদা।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপের গ্যালারিতেই নতুন প্রেমিকা পেয়ে গেলেন শশী থারুর! জানেন কে?]

ক্রিকেটকে বিদায় জানানোর পর অনেকগুলো বছর কেটে গিয়েছে। কিন্তু দাদার জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। কখনও প্রশাসক হিসেবে তো কখনও ধারাভাষ্যকারের ভূমিকায় তিনি সদা যুক্ত বাইশ গজের সঙ্গে। সোশ্যাল মিডিয়া বলতে ফেসবুক ও টুইটার ব্যবহার করেন সৌরভ। যেখানে তাঁর ফলোয়ারের সংখ্যাও চোখে পড়ার মতো। যদিও শচীন তেণ্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগের মতো খুব বেশি অ্যাকটিভ নন তিনি। তবে মাঝে মধ্যে ফ্যানদের সঙ্গে নিজের নানা অভিজ্ঞতা শেয়ার করে নেন দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক। এবার তিনি যোগ দিলেন ইনস্টাগ্রামেও। https://www.instagram.com/souravganguly/ লিংকে ক্লিক করে আপনিও পৌঁছে যেতে পারেন দাদার অফিসিয়াল পেজে। আর ফলো করে তাঁর নিয়মিত খবরাখবর রাখতে পারেন। ইনস্টাগ্রামে যোগে দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ৪০ লক্ষ ফলোয়ার হয়ে গিয়েছে সৌরভের। 

সোমবার নিজের জন্মদিনেই এই জনপ্রিয় প্ল্যাটফর্মে অ্যাকাউন্ট খুলেছেন তিনি। ইতিমধ্যেই কেক কেটে প্রথম পোস্টটিও করে ফেলেছেন। নিজেদের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি দাদাকে ইনস্ট্রাগ্রামের দুনিয়াতেও স্বাগত জানাতে পারেন তাঁর অনুরাগীরা। ফেসবুকের তরফে অনুরোধ করা হয়েছে, অন্যান্য প্ল্যাটফর্মের মতো এই সোশ্যাল সাইটেও সৌরভকে ফলো করতে। যাতে অল্প দিনের মধ্যেই ইনস্টাগ্রামে জনপ্রিয়তার শিখর ছুঁয়ে ফেলেন তিনি। তবেই না নানা ভিডিও-ছবি পোস্ট করে ভক্তদের আরও কাছাকাছি পৌঁছে যাবেন প্রিন্স অফ ক্যালকাটা। 

জনপ্রিয়তায় বর্তমানে ফেসবুক এবং টুইটারকেও ছাপিয়ে যাচ্ছে ইনস্টাগ্রাম। ভিডিও, ছবি, স্টোরি পোস্ট করে এখানেই মনের ভাব প্রকাশ করতে ভালবাসেন তারকারা। শচীন, বিরাট কোহলি, রোহিত শর্মা, বীরেন্দ্র শেহওয়াগ, যুবরাজ সিংয়ের মতো প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা ইতিমধ্যেই এই সোশ্যাল সাইট ব্যবহার করছেন। এবার সৌরভও সেই দুনিয়ায় পা রাখলেন জীবনের স্পেশ্যাল দিনে। বিশ্বকাপে ধারাভাষ্যের ব্যস্ততার মধ্যেই নতুন ইনিংস শুরু দাদার।

[আরও পড়ুন: বিশ্বকাপের আকাশে ভারত-বিরোধী স্লোগানে বিরক্ত, আইসিসিকে চিঠি দিল বিসিসিআই]

The post জন্মদিনেই ইনস্টাগ্রামে হাতেখড়ি মহারাজের, প্রথমেই কী পোস্ট করলেন সৌরভ? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement