shono
Advertisement

ভারতীয় যুবতীর প্রেমে মজেছেন গ্লেন ম্যাক্সওয়েল, চেনেন এই তন্বীকে?

সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন তরুণী নিজেই। The post ভারতীয় যুবতীর প্রেমে মজেছেন গ্লেন ম্যাক্সওয়েল, চেনেন এই তন্বীকে? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:27 PM Aug 29, 2019Updated: 05:28 PM Aug 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ম্যাড ম্যাক্স। খেলার মাঠে একবার তাঁর ব্যাট চলা শুরু করলে আর থামার নাম নেই না। বোলারদের ত্রাস সেই ম্যাড ম্যাক্স এবার ধরা দিয়েছেন ভারতীয় যুবতীর হাতে। মেলবোর্ন নিবাসী ভারতীয় যুবতী ভিনি রমণের সঙ্গে প্রেম করছেন ম্যাক্সি। সরাসরি স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় তাদের পোস্ট করা ছবিতেই প্রমাণ মিলছে, ভিনি রমণকেই ডেট করছেন গ্লেন ম্যাক্সওয়েল।

Advertisement

[আরও পড়ুন: মেরি কমের মুকুটে নয়া পালক, জিতলেন এশিয়ার সেরা মহিলা অ্যাথলিটের খেতাব]

ভারতীয় মহিলাদের সঙ্গে বিদেশি ক্রিকেটারদের প্রেম অবশ্য নতুন কিছু নয়। সেই ২০০৫ সালেই চেন্নাই নিবাসী মাধিমালা রামামূর্তিকে বিয়ে করেছিলেন সেসময়ের বিশ্বসেরা স্পিনার মুথাইয়া মুরলীধরণ। শ্রীলঙ্কার কিংবদন্তি এখন সুখী দাম্পত্যজীবন পালন করছেন। সম্প্রতি পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি বিয়ে করেছেন হরিয়ানার মেয়ে সামিয়া আরজুকে। শোয়েব-সানিয়ার সেলিব্রিটি জুটি তো রয়েইছে। পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিক আর ভারতীয় টেনিস তারকা সানিয়ার বিবাহিত জীবন রীতিমতো ঈর্ষণীয়। এর আগে আরেক অজি ক্রিকেটারও প্রেম এবং বিয়ে করেছেন ভারতীয় মহিলার সাথে। তিনি শন টেট। ভারতীয় মডেল মাসুম সিংকে বিয়ে করেছেন টেট। এবার হয়তো সেই তালিকায় নাম লেখাতে চলেছেন গ্লেন ম্যাক্সওয়েলও। সূত্রের খবর, শীঘ্রই বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছে এই দম্পতি।

 

[আরও পড়ুন: বিদায় আসন্ন? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও বাদ পড়ছেন ধোনি!]

সূত্রের খবর, ম্যাক্সওয়েল এবং ভিনি রমনের প্রায় বছর দুই আগে পরিচয় হয়। প্রথমে বন্ধুত্ব এবং তারপরই সম্পর্কের গভীরতা বাড়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুজনেই একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। তাদের সেই অন্তরঙ্গ ছবি দেখলেই বোঝা যাবে দু’জনের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক রয়েছে। ম্যাক্সওয়েল এবং ভিনির ছবি প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ অভিনন্দন জানিয়েছেন তাঁদের। ভারতীয়রা যেমন উচ্ছ্বসিত, তেমনই ম্যাক্সওয়েলের ভক্তরাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

The post ভারতীয় যুবতীর প্রেমে মজেছেন গ্লেন ম্যাক্সওয়েল, চেনেন এই তন্বীকে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার