shono
Advertisement

‘ক্রিকেটারদের মধ্যে লড়াই তৈরি করা পছন্দ করি না’, বিস্ফোরক কোহলি

শ্রীলঙ্কার বিরুদ্ধে দলের পারফরম্যান্সে খুশি বিরাট। The post ‘ক্রিকেটারদের মধ্যে লড়াই তৈরি করা পছন্দ করি না’, বিস্ফোরক কোহলি appeared first on Sangbad Pratidin.
Posted: 10:56 AM Jan 11, 2020Updated: 10:58 AM Jan 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটমহলে সবচেয়ে বড় প্রশ্ন, টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে কে ওপেন করবেন? যে স্লট দখল করার লড়াইয়ে রয়েছেন শিখর ধাওয়ান (Sikhar Dhawan) ও লোকেশ রাহুল(KL Rahul)। আর দু’জনেই ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন। তাহলে, টিম ইন্ডিয়ার হয়ে ওপেন করবেন কে? শিখর ধাওয়ান নাকি লোকেশ রাহুল? এই লড়াইটি বেশ জমে উঠেছে। কারণ রোহিত শর্মা যে প্রথম একাদশে খেলবেন, তা নিয়ে কারও কোনও সংশয় নেই। যদিও, এই লড়াই শব্দটিতে আপত্তি আছে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli)। তিনি বলছেন,” আমি ক্রিকেটারদের নিজেদের মধ্যে লড়াই তৈরি করে দিতে পছন্দ করি না। ক্রিকেটারদের মধ্যে এ ধরনের প্রতিদ্বন্দ্বিতা তৈরি করাও বন্ধ করা উচিত। ক্রিকেটে দলীয় সংহতি প্রয়োজন। দলের একজনের সঙ্গে অন্যের লড়াই তৈরি করার আমি বিরোধী।”

Advertisement


রোহিত শর্মার সঙ্গে কে ওপেন করবেন, এ নিয়ে বিতর্ক বেশ কিছুদিন ধরেই চলছে। শিখর ধাওয়ান দীর্ঘদিন রোহিতের সঙ্গে ওপেন করে আসছেন। আর লোকেশ রাহুল সম্প্রতি দুর্দান্ত ফর্মে। তাই এই পরিস্থিতিতে কে সুযোগ পাবেন তা নিয়ে বেশ জল্পনা-কল্পনা রয়েছে জাতীয় দলে। এই দুই তারকার মধ্যে একটি লড়াইয়ের বাতাবরণও তৈরি করা হয়েছে সংবাদমাধ্যমে। সেসবে কোহলি রীতিমতো বিরক্ত। তিনি বলছেন,”ওপেনিং স্লট নিয়ে কোনও লড়াই নেই দলে। রোহিত, শিখর বা রাহুল তিনজনেই দারুণ ব‌্যাটসম‌্যান। কে ফর্মে রয়েছে তার উপরেই সবকিছু নির্ভর করবে।” অর্থাৎ, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকেও দলে নিশ্চিত ধরে নিচ্ছেন না।

[আরও পড়ুন: ব্যাটে-বলে অনবদ্য শার্দুল, শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে টি-২০ সিরিজ জয় ভারতের]

এসব বিতর্কের মধ্যেই দলের পারফরম্যান্সে বেশ সন্তোষ প্রকাশ করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। তিনি বললেন, ‘‘বছরের শুরুটা খুব ভাল হল। প্রথম ম‌্যাচে রান তাড়া করে জিতলাম। দ্বিতীয়টা আবার প্রথমে ব‌্যাট করে সফলভাবে রান ডিফেন্ড করলাম। তার উপর আজ ২০০ টপকানোর পর দল আরও বেশি করে আত্মবিশ্বাস পাবে। এই ফর্ম আমাদের ধরে রাখতে হবে।’’ অধিনায়ক হিসাবে কোহলি সন্তুষ্ট যে দলে পারফর্মারদের অভাব নেই। বললেন, ‘‘এমন একটা দিন যেদিন অনেক সিনিয়ররা ভাল পারফর্ম করতে পারেনি বাকিরা কিন্তু দায়িত্ব নিয়েছে। এই দলে পারফর্মারদের অভাব নেই।’’

The post ‘ক্রিকেটারদের মধ্যে লড়াই তৈরি করা পছন্দ করি না’, বিস্ফোরক কোহলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement