shono
Advertisement

ঐতিহাসিক সিরিজ জয়ের পর তুমুল নাচ চাহাল-শ্রেয়সের, ভাইরাল ভিডিও

ভিডিওটি দেখেছেন? The post ঐতিহাসিক সিরিজ জয়ের পর তুমুল নাচ চাহাল-শ্রেয়সের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 02:39 PM Feb 03, 2020Updated: 03:02 PM Feb 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) ভারতের অধিনায়ক হিসেবে দায়িত্ব নেওয়ার পর ড্রেসিং রুমের পরিবেশটা একেবারেই পালটে গিয়েছে। এখন মাঝেমাঝেই টিম ইন্ডিয়ার তারকাদের দেখা যায় নিজেদের মধ্যে হাসি-ঠাট্টা, মস্করা করতে। সিরিজ জয় বা গুরুত্বপূর্ণ ম্যাচ জয়ের পর ক্রিকেটারদের নাচও দর্শনীয় বিষয়। বিরাটের টিম ইন্ডিয়া সব সাফল্যকে উপভোগ করতে জানে। ব্যতিক্রম নয় নিউজিল্যান্ডের মাটিতে পাওয়া সাফল্যও।

Advertisement

[আরও পড়ুন: শেষ টি-টোয়েন্টিতে একগুচ্ছ রেকর্ড ভারতীয়দের, রোহিতের চোটের আপডেট দিল বিসিসিআই]

টি-টোয়েন্টি সিরিজে কিউয়িদের হোয়াইটওয়াশ করার পর ভারতীয় শিবির যে উৎফুল্ল, তা বলাই বাহুল্য। নিজেদের সেই উচ্ছ্বাস অভিনব ভঙ্গিমায় প্রকাশ করলেন টিম ইন্ডিয়ার দুই তারকা যুজবেন্দ্র চাহাল এবং শ্রেয়স আইয়ার। শনিবার শেষ টি-টোয়েন্টি ম্যাচের আগে যুজবেন্দ্র চাহালকে দেখা গিয়েছিল একটি নাচের ভিডিও পোস্ট করতে। রবিবার জয়ের পরে সেই একই ভঙ্গিমায় নাচের একটি ভিডিও তিনি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। এবারে অবশ্য তাঁর সঙ্গে ছিলেন টিম ইন্ডিয়ার উদীয়মান তারকা শ্রেয়স আইয়ার। দুই ভারতীয় তারকার এই ‘ভিকট্রি ডান্স’ ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা বেশ পছন্দও করছেন ভিডিওটিকে।

[আরও পড়ুন: শেষ ম্যাচে পেসারদের দাপট, কিউয়িদের হোয়াইটওয়াশ করে বিশ্বরেকর্ড ভারতের]

উল্লেখ্য, রবিবারই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারিয়ে ইতিহাস তৈরি করেছে ভারত। প্রথম দল হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৫-০ ব্যবধানে সিরিজ জিতল বিরাট-ব্রিগেড। এর আগে বার দুয়েক সিরিজে বিপক্ষকে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া। তবে, পাঁচ ম্যাচের সিরিজে এই প্রথম। এই জয়ের গুরুত্ব আরও বেশি, কারণ এটি নিউজিল্যান্ডের মাটিতে এসেছে। এর আগে কিউয়ি ভূমিতে কোনও টি-টোয়েন্টি সিরিজ জিততে পারেনি মেন-ইন-ব্লু। স্বাভাবিকভাবেই ক্রিকেটারদের উচ্ছ্বাসের ইয়ত্তা নেই।

The post ঐতিহাসিক সিরিজ জয়ের পর তুমুল নাচ চাহাল-শ্রেয়সের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement