Advertisement

‘তোমার জন্য গর্বিত’, প্রযোজক অনুষ্কার ‘পাতাল লোক’দেখে উচ্ছ্বসিত কোহলি

06:16 PM May 16, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে স্ত্রীর কোনও ছবিই মিস করেন না। ক্রিকেট সিরিজের ফাঁকেও ঠিক সময় বের করে ঢুঁ মারেন সিনেমা হলে। ছবি কেমন হল জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। স্ত্রীর অভিনয় বরাবরই পছন্দ তাঁর। তবে প্রযোজক হিসেবেও এবার স্বামীর মন কেড়েছেন অনুষ্কা শর্মা। ফের স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি।

Advertisement

হাজার ব্যস্ততাতেও তিনি স্ত্রীর ছবি দেখার সময় বের করে নেন। আর এখন তো অফুরন্ত অবসর। তাই দেরি না করে ডিজিটাল প্ল্যাটফর্মের পর্দায় চোখ রেখেছিলেন ‘পাতাল লোক’ দেখতে। ওয়েবসিরিজ শেষ হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর প্রশংসা না করে পারেননি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, “একটু আগেও পুরো সিরিজটা শেষ করলাম। চিত্রনাট্য থেকে অভিনয় সবকিছুই অনবদ্য। যাকে বলে মাস্টার পিস। আপনাদের দেখালাম কীভাবে আমি শোটা দেখেছি। এবার মানুষ কতটা ভালবাসে, সেটাই দেখার। এমন একটা শো সুন্দরভাবে প্রযোজনা করেছ যে আমি তোমার জন্য গর্বিত অনুষ্কা।”

[আরও পড়ুন: জোর যার মুলুক তার! সমাজের নগ্ন রূপ তুলে ধরল ‘পাতাল লোক’]

প্রযোজক হিসেবে অনুষ্কার ডিজিটাল ডেবিউ। তাই ১৪ মে আমাজন প্রাইমে ওয়েব সিরিজটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন উচ্ছ্বসিত প্রযোজক-অভিনেত্রী। অন্দর মহলে এক জায়েন্ট স্ক্রিনের সামনে রিমোট হাতে অভিনেত্রীর ছবি দেখে নেটিজেনরাও তড়িঘড়ি আমাজন প্রাইম খুলে বসেন। আর প্রতিক্রিয়া? নেটদুনিয়াই পুরো ছবিটা পরিষ্কার করে দিয়েছে। পোস্টের বন্যা বয়ে গিয়েছে। কয়েক ঘণ্টায় ট্রেন্টিংয়ের শীর্ষে পৌঁছে যায় পাতাল লোক। অনেকে একে আমাজনের ‘সেক্রেড গেম’ বলেও প্রশংসা করেছেন।

দর্শকদের প্রশংসা যে কোনও প্রযোজককেই নতুন কাজে উৎসাহ দেয়। আর সেই দর্শকদের অন্যতম যদি হন স্বয়ং বেটারহাফ কোহলি, তখন তো কথাই নেই। কোয়ারেন্টাইনে দুই তারকা যে এখন মজে পাতাল লোক নিয়ে, তা আর আলাদা করে বলে দিতে হয় না।

[আরও পড়ুন: ওয়েব প্ল্যাটফর্মে ছবি মুক্তিই কি ভবিষ্যতের ট্রেন্ড? তুঙ্গে প্রোডিউসার্স গিল্ড ও মাল্টিপ্লেক্স সংস্থার তরজা]

The post ‘তোমার জন্য গর্বিত’, প্রযোজক অনুষ্কার ‘পাতাল লোক’ দেখে উচ্ছ্বসিত কোহলি appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next