shono
Advertisement

করোনা পরিস্থিতিতে ঝুঁকি নিতে চায় না বোর্ড, বাতিল হতে পারে কোহলিদের প্রস্তুতি শিবির!

সরাসরি আইপিএল খেলতে উড়ে যেতে পারেন ক্রিকেটাররা। The post করোনা পরিস্থিতিতে ঝুঁকি নিতে চায় না বোর্ড, বাতিল হতে পারে কোহলিদের প্রস্তুতি শিবির! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:45 PM Jul 30, 2020Updated: 01:45 PM Jul 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL) আগে ভারতীয় দলের কোনও প্রস্তুতি শিবির সম্ভবত হচ্ছে না। যেভাবে দেশে করোনা সংক্রমণ বাড়ছে তাতে এই মুহূর্তে আহমেদাবাদে প্রস্তুতি শিবির করাটা ঝুঁকিপূর্ণ মনে করছে বোর্ড। সূত্রের খবর, সবদিক ভেবে চিন্তে সম্ভাব্য সেই প্রস্তুতি শিবির বাতিল করতে পারে বিসিসিআই।

Advertisement

উল্লেখ্য, আইপিএলের সূচি এখনও চূড়ান্ত না হলেও মেগা টুর্নামেন্ট শুরুর দিনক্ষণ ঘোষণা করেছে বোর্ড। আগামী ১৯ সেপ্টেম্বর আমিরশাহীতে শুরু হবে আইপিএল (IPL)। তার আগে ক্রিকেটারদের অন্তত সপ্তাহ তিনেকের অনুশীলন প্রয়োজন। কারণ দীর্ঘ লকডাউনে কেউই অনুশীলন করতে পারেননি সেভাবে। পুরোপুরি ম্যাচ ফিট না হয়ে টুর্নামেন্টে নামলে চোট পাওয়ার একটা সম্ভাবনা থাকে। সেসব এড়াতে দীর্ঘ অনুশীলনের ভাবনা ছিল বোর্ডের। প্রাথমিকভাবে ঠিক হয়েছিল আগস্টের তৃতীয় সপ্তাহ থেকে আহমেদাবাদের মোটেরা স্টেডিয়ামে বায়ো-সিকিওর পরিবেশে একটা সপ্তাহ দু’য়েকের প্রস্তুতি শিবির করবেন বিরাটরা। তারপর সেখান থেকে নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে উড়ে যাবেন আমিরশাহী। চেতেশ্বর পুজারা ( Cheteshwar Pujara) এবং হনুমা বিহারী (Hanuma Vihari), বোর্ডের চুক্তিবদ্ধ তারকাদের মধ্যে এঁরা দু’জন আইপিএলে খেলেন না। এঁরা বাদ দিয়ে বাকি সকলের ওই শিবিরে যোগ দেওয়ার কথা ছিল।

[আরও পড়ুন: আইপিএলে ক্রিকেটারদের সঙ্গে থাকবেন স্ত্রী ও বান্ধবীরা? টানাপোড়েন বোর্ড ও ফ্র্যাঞ্চাইজিগুলির]

কিন্তু গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন (GCA) সুত্রে খবর, তাঁদের কাছে এখনও কোনও আবেদন বোর্ডের তরফে জমা পড়েনি। গুজরাট ক্রিকেট সংস্থার এক আধিকারিক বলছিলেন, “শুনেছিলাম ১৮ আগস্ট একটা প্রস্তুতি শিবির শুরু হয়ে ৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। কিন্তু বিসিসিআইয়ের (BCCI) তরফে আমাদের কাছে কোনও নির্দেশ আসেনি।” বোর্ড সূত্রের খবর, এই করোনা পরিস্থিতিতে আর ঝুঁকি নিতে চাইছেন না কর্তারা। প্রথমে সব ক্রিকেটারকে নিজেদের শহর থেকে উড়িয়ে আনা। তারপর আহমেদাবাদে শিবির। আবার সেখান থেকে আমিরশাহী উড়িয়ে দিয়ে যাওয়া খুব ঝুঁকিপূর্ণ। তাই ওই শিবির বাতিল করার পক্ষেই মত অনেকের। তাছাড়া বিসিসিয়াইয়ের কর্তারা বলছেন,”টি-২০ টুর্নামেন্টের আগে টেস্ট দলের শিবির করে লাভটাই বা কি হবে?” শোনা যাচ্ছে ক্রিকেটারদের একেবারে নিজেদের শহর থেকে আমিরশাহীতেই উড়িয়ে নিয়ে যাওয়া হবে। 

The post করোনা পরিস্থিতিতে ঝুঁকি নিতে চায় না বোর্ড, বাতিল হতে পারে কোহলিদের প্রস্তুতি শিবির! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement