shono
Advertisement

বাবা হলেন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সন্তানের ছবি

শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়। The post বাবা হলেন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সন্তানের ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:38 PM Jul 30, 2020Updated: 08:25 PM Jul 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা হলেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। হার্দিকের স্ত্রী নাতাশা স্তানকোভিচ (Natasa Stankovic) বৃহস্পতিবার এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই সুখবর জানিয়েছেন হার্দিক

Advertisement

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে ঝুঁকি নিতে চায় না বোর্ড, বাতিল হতে পারে কোহলিদের প্রস্তুতি শিবির!]

বছরের শুরু থেকেই ভক্তদের সারপ্রাইজ দিয়ে চলেছেন হার্দিক। কখনও অভিনেত্রী প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে, আবার কখনও বা চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলে। মে মাসে লকডাউনের মধ্যেই ভক্তদের জানিয়ে দেন নিজের বাবা হওয়ার খবর। তখনও হার্দিকের বিয়ের খবর কেউ জানত না। পরে জানা যায়, লকডাউনের মধ্যেই অন্তঃসত্ত্বা বান্ধবীকে বিয়ে করেছেন তিনি। এবার স্ত্রী নাতাশা জন্ম দিলেন পুত্র সন্তানের।

[আরও পড়ুন: শতরানকে ডাবল বা ট্রিপল সেঞ্চুরিতে বদলে ফেলতে জানতেন না শচীন, কে বললেন এ কথা?]

লক্ষ্মীবারের দুপুরবেলা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে সদ্যোজাত সন্তানের একটি ছবি পোস্ট করেন হার্দিক। যাতে দেখা যাচ্ছে তাঁর সন্তান তাঁর হাতের আঙুল শক্ত করে ধরে আছে। যদিও ছবিতে শিশুটির মুখ দেখা যায়নি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতাশা এবং সদ্যোজাত সন্তান দুজনেই ভাল আছেন। উল্লেখ্য, মে মাসের ৩১ তারিখ নিজেদের বাবা-মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন নাতাশা এবং হার্দিক। সেদিন প্রথমে নিজেদের একটি ছবি পোস্ট করেন হার্দিক। সেই ছবি শেয়ার করে নাতাশা মন্তব্য করেন, “এযাবৎকাল হার্দিক এবং আমি একসঙ্গে জীবনের প্রতিটা মুহূর্ত ভীষণ সুন্দরভাবে উপভোগ করেছি। আমাদের এই আনন্দে শামিল হতে আসছে আরও একটি নতুন প্রাণ। জীবনের নতুন জার্নির জন্য আমরা দুজনেই ভীষণ খুশি তো বটেই, উচ্ছ্বসিতও! আপনাদের শুভেচ্ছা এবং আশীর্বাদ কাম্য।” এর ঠিক তিনমাস বাদে বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিলেন নাতাশা। এই সুখবর পেয়ে স্বাভাবিকভাবেই হার্দিক এবং নাতাশার ভক্তরা বেশ খুশি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শুভেচ্ছার বন্যা বইছে।

The post বাবা হলেন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সন্তানের ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement