shono
Advertisement

‘‌করোনা হলে সামলে নেব’‌, আইপিএল শুরুর আগে প্র্যাকটিসে ভয়ডরহীন ধাওয়ান

এদিকে, অনুশীলনে অল্পের জন্য বড় ধরনের আঘাত থেকে বাঁচলেন রাজস্থানের এক ক্রিকেটার। The post ‘‌করোনা হলে সামলে নেব’‌, আইপিএল শুরুর আগে প্র্যাকটিসে ভয়ডরহীন ধাওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:26 PM Sep 07, 2020Updated: 07:26 PM Sep 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহেই দুবাইয়ে (Dubai) শুরু হতে চলেছে এবারের IPL। তবে ভিন দেশে নিয়ে গিয়ে জৈব সুরক্ষা বলয়ের ব্যবস্থা করা কিংবা একাধিক বিধিনিষেধ আরোপ করেও ঠেকানো যায়নি করোনাকে। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ১৩ জন আক্রান্ত হওয়ার পর দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) এক অফিসিয়ালও আক্রান্ত হয়েছেন। তবে দিল্লির বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) অবশ্য এই নিয়ে খুব একটা চিন্তিত নন। বরং করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য তাঁর শরীর যে প্রস্তুত, সেটাই জানিয়ে রাখলেন।

Advertisement

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ধাওয়ান বলেন, ‘‌নিজের শরীরের উপর পূর্ণ আস্থা রয়েছে। তাই খেলতে হবে ভেবে কখনওই আতঙ্কিত হয়ে পড়িনি। আমি জানি যে এর পরও আমার করোনা হতে পারে। তবে আমি লড়তে পারি তার বিরুদ্ধে। এছাড়া আমরা সুরক্ষা বিধি মেনে চলছি। এর মধ্যে সবার প্রায় ৮-৯ বার কোভিড টেস্ট করা হয়ে গেছে।’‌

[আরও পড়ুন:‌ আত্মবিশ্বাসের সঙ্গে ঘুরে দাঁড়ানোর বার্তা আইপিএলের নয়া থিম সংয়ে, দেখুন ভিডিও]

এর পাশাপাশি করোনা আবহেই মাঝে আইপিএল আয়োজনের জন্য বিসিসিআইকে ধন্যবাদ জানিয়েছেন শিখর। তিনি বলেন, ‘‌আমাদের একটি নির্দিষ্ট ব্যাজ পরে থাকতে হচ্ছে। আমাদের যাতায়াতও নিয়ন্ত্রিত করা হয়েছে। এই পরিস্থিতিতেও বিসিসিআই যে আইপিএল আয়োজন করছে, তা বিশাল বড় ব্যাপার। সফর কম হওয়ার ফলে ক্লান্তি হবে কম। দ্রুত শরীর তরতাজা হয়ে উঠবে। তবে ফর্ম হারালে সমস্যা হবে। তাই সবাইকে মানসিকভাবে শক্ত থাকতে হবে।’‌

[আরও পড়ুন:‌ রাগের মাথায় মহিলা বিচারককে বল দিয়ে আঘাত! ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ]

অন্যদিকে, অনুশীলনে অল্পের জন্য বাঁচলেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ক্রিকেটার অঙ্কিত রাজপুত। নেটে ব্যাট করছিলেন দক্ষিণ আফ্রিকান বাঁ–হাতি ব্যাটসম্যান ডেভিড মিলার। বোলার ছিলেন রাজপুত। তাঁরই একটি বলে সোজা শট মারেন মিলার। সজোরে বলটি অঙ্কিতের মাথার উপর দিয়ে উড়ে যায়। সঠিক সময়ে মাথা নিচু না করলে বড় ধরনের চোট পেতে পারতেন রাজস্থানের ওই পেসার।

 

The post ‘‌করোনা হলে সামলে নেব’‌, আইপিএল শুরুর আগে প্র্যাকটিসে ভয়ডরহীন ধাওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement