Advertisement

শাড়ি পরেই ব্যাট হাতে বিয়ের ফটোশুট বাংলাদেশি ক্রিকেটারের, প্রতিক্রিয়া দিল ‘মুগ্ধ’ ICC

05:43 PM Oct 22, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে ঢাকাই শাড়ি। গায়ে ভরতি গয়না। পায়ে বাহারি চপ্পল। এদিকে হাতে প্রিয় ব্যাটখানি। কখনও স্ট্রেট ড্রাইভের পোজে, কখনও আবার পুলের মেজাজে। বিয়ের ফটোশুটে এভাবেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন বাংলাদেশের মহিলা ক্রিকেট টিমের ডানহাতি ‘ব্যাটস-উওম্যান’ সানজিদা ইসলাম (Sanjida Islam)। আর তাতেই মুগ্ধ হয়েছে নেটদুনিয়া। ভাইরাল তকমা পেয়েছে সানজিদার বিয়ের ছবি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ক্রিকেট। অনুরাগীদের কাছে এ শব্দ শুধুমাত্র বল আর ব্যাটের খেলা নয়, ক্রিকেট তাঁদের কাছে একটি আবেগ। যে আবেগ প্রশ্রয় পায় ২২ গজের আঙিনায়। ছোটবেলা থেকেই এই ২২ গজের প্রতি সানজিদার প্রবল আকর্ষণ। ২৪ বছরের খেলোয়াড় ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটের ময়দানে অভিষেক করেন। তারপর থেকে এখনও পর্যন্ত বাংলাদেশের জাতীয় মহিলা ক্রিকেট দলের হয়ে ১৪টি একদিনের ম্যাচ খেলে ফেলেছেন। ৩২টি টি-২০ (T-20) ম্যাচ রয়েছে তাঁর ঝুলিতে। ২০১৮ সালে উওম্যান এশিয়া কাপ ফাইনাল টিমেরও অঙ্গ ছিলেন সানজিদা। বিয়েও করেছেন আরেক ক্রিকেটারকে। মহম্মদ মোসাদ্দিক (Mim Mosaddeak)। ২০১৭-১৮ সালে বাংলাদেশের জাতীয় ক্রিকেট লিগের ফার্স্ট-ক্লাস ম্যাচে রংপুরের হয়ে অভিষেক করেছিলেন মহম্মদ। ক্রিকেটই দু’জনের ভালবাসার ভিত। সেই কারণেই এই অভিনব ফটোশুটের ভাবনা।

[আরও পড়ুন: বিরাটদের ‌অস্ট্রেলিয়া সফরে যেতে পারে ৫০ জনের দল! তবে থাকতে পারবেন না অনুষ্কারা]

বিয়ের সাজেই নিজের চেনা ময়দানে নেমে গিয়েছিলেন সানজিদা। একদিকে ভালবাসার পরিণতি, অন্যদিকে নতুন জীবনের হাতছানি। পূর্ণতার হাসি ছিল সানজিদার মুখে। ক্যামেরাবন্দি হতেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ছবিগুলি। ICC-র পক্ষ থেকেও শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয় প্রকৃত ক্রিকেটারের বিয়ের ফটোশুট এমনই হওয়া উচিত।

[আরও পড়ুন: শাহরুখ-প্রীতির পর এবার ক্রিকেট টিম কিনল সলমন খানের সংস্থা! তাঁর দলেই খেলবেন গেইল]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next