Advertisement

এটাই কি আইপিএলে তাঁর শেষ ম্যাচ? জল্পনার মধ্যেই মুখ খুললেন ধোনি

04:49 PM Nov 01, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ একেবারে শেষপর্বে আইপিএল। রবিবার এবারের আইপিএলে নিজেদের শেষ ম্যাচটি খেলতে নেমেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এটাই কী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) শেষ IPL ম্যাচ?‌ দলের খারাপ ফর্ম, নিজের ব্যাটে রান নেই, প্রতি ম্যাচের শেষে জার্সি অন্য খেলোয়াড়দের দেওয়া– বিগত দিনগুলোতে ঘটা এই ঘটনাগুলো ধোনিভক্তদের মনে এই কঠিন প্রশ্নটি তৈরি করে দিয়েছিল।

Advertisement

তাহলে কী প্রিয় ‘‌থালা’কে আর বাইশ গজে ব্যাট হাতে দেখ‌তে পারবেন না ভক্তরা?‌ এমনই প্রশ্ন উঁকি দিচ্ছিল।
এবার সেই সমস্ত প্রশ্নেই জল ঢেলে দিলেন খোদ মহেন্দ্র সিং ধোনি। স্পষ্ট জানিয়ে দিলেন, এখনই অবসরের ভাবনা নেই। আর এটা একেবারেই তাঁর শেষ আইপিএল নয়।

[আরও পড়ুন: ডার্বি দিয়ে শুরু ISL অভিযান, কঠিন ম্যাচকেই পাখির চোখ করছেন ইস্টবেঙ্গল কোচ ফাউলার]

এদিন কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হয়েছে চেন্নাই। প্লে-অফে যাওয়ার সম্ভাবনা না থাকায় এটাই এবারের আইপিএলে তাঁদের শেষ ম্যাচ। অর্থাৎ এদিন এবারের আইপিএলে শেষবারের জন্য মাঠে নামলেন ধোনিও। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ায় এই ধরনের টুর্নামেন্টেই ফের তাঁকে দেখতে পাওয়ার সুযোগ ছিল। কিন্তু লাগাতার ব্যর্থতার জেরে আইপিএল থেকেও মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা চলছিল?‌

টস করার সময় এই কঠিন প্রশ্নটা ধোনিকে করেও ফেলেন ধারাভাষ্যকার ড্যানি মরিসন।জিজ্ঞেস করেন, ‘‌‘‌হলুদ জার্সিতে এটাই কি আপনার শেষ ম্যাচ?’‌’‌ এরপর  ধোনি তাঁকে হাসতে হাসতে কেবল দু’‌টি শব্দে জবাব দিয়ে দেন। ‘‌অবশ্যই না।’‌ আর এতেই পরিস্কার এখনই অবসরের কোনও ভাবনা নেই ক্যাপ্টেন কুলের। আগামী বছর আইপিএলেও তাঁকে খেলতে দেখা যাবে। করোনা আবহে এবার দুবাইয়ের মাটিতে হলেও, পরবর্তী আইপিএলের আগে করোনা দূর হলে ফের দেশের মাটিতেই আবারও ‘‌হেলিকপ্টার শট’‌ দেখতে পারেন ভক্তরা।

[আরও পড়ুন: ‘দল নির্বাচনে আমার কথার কোনও মুল্য নেই’, রোহিতের বাদ পড়া নিয়ে দায় এড়ালেন শাস্ত্রী]

Advertisement
Next