shono
Advertisement

অনুশীলনের ফাঁকেই পৃথ্বীর হাত ধরে বলিউডের গানে নাচ ধাওয়ানের! ভিডিও ভাইরাল

টিম ইন্ডিয়ার অজি সফরের সময় জানেন কোথায় ছুটি কাটাচ্ছেন ধোনি?
Posted: 07:39 PM Nov 18, 2020Updated: 07:39 PM Nov 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিজের প্রথম ম্যাচ শুরু হতে আর দশদিনও বাকি নেই। আপাতত কোয়ারান্টাইনে থাকতে হচ্ছে ভারতীয় দলকে। বায়ো বাবলের মধ্যেই চলছে অনুশীলন। এরই মধ্যে নিজেদের মতো করে বিনোদনও খুঁজে নিচ্ছেন ক্রিকেটাররা। আর অনুশীলনের ফাঁকে ক্লান্তি কাটাতে বলিউডের হিট গানে কোমর দোলানোর থেকে ভাল আর কী-ই বা হতে পারে। সেই সার সত্য বুঝে গিয়েছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও পৃথ্বী শ (Prithvi Shaw)।

Advertisement

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন শিখর ধাওয়ান। তাতে দেখা যাচ্ছে ‘সাত সমুন্দর পার’ গানটির সঙ্গে নাচছেন দুই ক্রিকেট তারকা। ভিডিওর ক্যাপশনে মজা করে তিনি লিখে দেন, ‘‘লায়লা আজও আমাকে পাগল করে দেয়।’’ ভিডিওটা ভাইরাল হয়ে গিয়েছে। শেয়ার করার কয়েক ঘণ্টার  মধ্যেই প্রায় সাড়ে তিন লক্ষ ‘লাইক’ পেয়ে গিয়েছে সেটি।

এদিকে আইপিএলের (IPL 2020) ব্যর্থতার পরে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ছুটি কাটাতে দেখা গেল দুবাইয়ে। এবারের আইপিএলে একেবারেই ভাল খেলতে পারেনি ধোনির দল। ১৪ ম্যাচে মাত্র ১২ পয়েন্ট পাওয়ায় প্লে-অফের দরজা খোলা সম্ভব হয়নি। ব্যাট হাতেও চেনা ছন্দে দেখা যায়নি ধোনিকেও। টানা কয়েক সপ্তাহের ক্লান্তিকর শিডিউলের শেষে এবার নতুন করে তরতাজা হয়ে উঠতেই স্ত্রী সাক্ষী ও কন্যা জিভাকে নিয়ে ছুটি কাটানোর মুডে ক্যাপ্টেন কুল।

[আরও পড়ুন: ‘শাকিবের ক্ষমা চাওয়ার ভিডিও দেখে লজ্জা পেলাম’, ফেসবুকে দুঃখপ্রকাশ তসলিমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement