shono
Advertisement

বিবাহ আসরেই স্ত্রী’র সঙ্গে খেলায় মত্ত বরুণ চক্রবর্তী! নবদম্পতির ভিডিও পোস্ট করল KKR

দীর্ঘদিনের প্রেম অবশেষে বদলে গেল পরিণয়ে।
Posted: 02:16 PM Dec 13, 2020Updated: 02:16 PM Dec 13, 2020

সংবাদ প্রতিদি ডিজিটাল ডেস্ক: তারকাদের রিসেপশনে কে কে উপস্থিত থাকলেন, কিংবা ডিজাইনার পোশাকে বর-কনেকে কেমন দেখাচ্ছে, এসব নিয়েই চর্চা চলে। কিন্তু বরুণ চক্রবর্তীর (Varun Chakravarthy) ক্ষেত্রে ব্যাপারটা একটু অন্যরকমই হল। রিসেপশনে ব্যাট হাতে ধরা দিলেন নববধূ। উলটো দিক থেকে ধেয়ে আসা বরুণের ডেলিভারিতে শটও মারলেন! হ্যাঁ, নবদম্পতির এমনই মজার ভিডিও পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

দীর্ঘদিনের বান্ধবী নেহা খেড়েকরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন কেকেআর স্পিনার বরুণ। চলতি বছরের গোড়ার দিকেই বিয়েটা সেরে ফেলার ইচ্ছা ছিল। কিন্তু বাদ সাধে অতিমারী। গত মে-জুনে লকডাউনের সময় চেন্নাইয়ে আটকে পড়েছিলেন বরুণ। তাঁর এলাকাটি কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত হওয়ায় বেরতে পারেননি দীর্ঘদিন। সেই সময় আবার মুম্বইয়ে গৃহবন্দি ছিলেন নেহা। দীর্ঘদিন পরস্পরের থেকে দূরে থাকার পর আনলকে দেখা হয় তাঁদের। আর শীতের মরশুমে চার হাত এক হল তাঁদের।

কোভিড প্রোটোকল মেনে একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই নতুন ইনিংস শুরু করলেন ভারতীয় স্পিনার। আর রিসেপশনেই ক্রিকেটে মাতলেন স্ত্রীর সঙ্গে। কেকেআরের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, বরুণের ডেলিভারিতে দিব্যি ব্যাটিং করছেন নেহা। যে স্পিনারের স্পিন রহস্য ভেদ করতে গিয়ে এবছর আইপিএলে রীতিমতো হিমশিম খেতে হয়েছে বিপক্ষ ব্যাটসম্যানদের, তাঁর ডেলিভারিই কিনা হাসি মুখে খেলে দিচ্ছেন নেহা। মজা করে সেই রহস্য ভেদের কথাই পোস্টে লেখে কেকেআর। সঙ্গে নবদম্পতিকে নতুন জীবনের জন্য অভিনন্দনও জানান।

[আরও পড়ুন: ইংল্যান্ড সিরিজের ৭ ম্যাচ আহমেদাবাদে, ব্রাত্য মুম্বই-কলকাতা! বোর্ডের অন্দরে চরমে অসন্তোষ]

একটা সময় হতাশ হয়ে ক্রিকেট থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন বরুণ। ইঞ্জিনিয়ারিং পাশ করে আর্কিটেক্ট হিসেবে চাকরিও শুরু করেন। কিন্তু মন পড়েছিল সেই ২২ গজেই। চাকরি ছেড়ে তাই ফের ক্রিকেটেই কামব্যাক করেন তামিলনাড়ুর স্পিনার। চলতি বছর আইপিএলে ভাল খেলার সুবাদে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় টি-টোয়েন্টি দলে সুযোগও পান। যদিও চোটের জন্য আর মাঠে নামা হয়নি। তাঁর পরিবর্তে দলে আসে টি নটরাজন।

[আরও পড়ুন: বাড়ি ফিরেই ছেলেকে কোলে নিয়ে খাওয়ালেন পাণ্ডিয়া, ছবি দেখে আপ্লুত নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement