তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন শাকিব আল হাসান, নতুন বছরের শুরুতেই দিলেন সুখবর

12:15 PM Jan 02, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাবা হচ্ছেন বাংলাদেশের অল-রাউন্ডার শাকিব আল হাসান (Shakib Al Hasan)। বেশ কিছুদিন ধরেই বাংলাদেশে গুঞ্জন চলছিল তৃতীয়বারের জন্য বাবা হতে চলেছেন শাকিব। নতুন বছরের প্রথম দিন নিজেই সেই গুঞ্জনে মান্যতা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানিয়ে দিয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির (Umme Ahmed Shishir) সন্তানসম্ভবা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শিশিরের সঙ্গে শাকিবের বিয়ে হয় ২০১২ সালে মার্কিন মুলুকে। ২০১৫ সালের ৮ নভেম্বর শাকিব-শিশিরের প্রথম সন্তানের জন্ম হয়। মেয়ের নাম রাখেন আলায়না হাসান ওব্রি। করোনা ভাইরাসের (CoronaVirus) আতঙ্কের মধ্যেই গত বছরের ২৫ এপ্রিল মার্কিন যুক্তরাষ্ট্রে দ্বিতীয় কন্যাসন্তানের বাবা হন শাকিব। মেয়ের নাম রাখেন ইরাম হাসান। এবার তৃতীয়বার বাবা হচ্ছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। গতকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শাকিব স্ত্রী শিশিরের বেবি বাম্পের একটি ছবি পোস্ট করেন। এবং সেই সঙ্গে লেখেন, “নতুন বছর, নতুন শুরু, নতুন যোগ। সবাইকে হ্যাপি নিউ ইয়ার।” বাংলাদেশের প্রাক্তন অধিনায়কের সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: সুখী পরিবার, নতুন বছরের শুরুর দিনটা এভাবেই কাটালেন বিরুষ্কা, যোগ দিলেন সস্ত্রীক হার্দিকও]

মোটের উপর সময়টা ভাল যাচ্ছে না শাকিবের। গত বছরই বুকিদের ফোন করার তথ্য আইসিসিকে (ICC) না জানানোয় এক বছরের জন্য নির্বাসিত হতে হয়েছিল বাংলাদেশের তৎকালীন অধিনায়ককে। তাঁর নির্বাসনের মেয়াদ শেষ হয়েছে। কিন্তু করোনার প্রকোপে মাঠে ফেরা হয়নি। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে মাঠে ফিরবেন তিনি। শাকিব এখন আছেন আমেরিকায়। খেলোয়াড় জীবনের পাশাপাশি ব্যক্তিজীবনেও বিবিধ সমস্যায় বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার। সদ্যই প্রয়াত হয়েছেন তাঁর শ্বশুর। কিছুদিন আগে ভারতে এক কালীপুজোর অনুষ্ঠানে উপস্থিত থাকায় রীতিমতো মুন্ডুপাতের হুমকি পেয়েছেন তিনি। হুমকি দেওয়া হয়েছে তাঁর শিশুকন্যাকেও। এসব নানাবিধ অশান্তির মধ্যে পরিবারে নতুন অতিথির আগমনের খবর হাসি ফোটাবে শাকিব ভক্তদের মুখে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next