Advertisement

দেশে ফিরেই বাবার কবরের কাছে ছুটে গেলেন মহম্মদ সিরাজ, জানালেন শেষ শ্রদ্ধা

07:22 PM Jan 21, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অজি সফরের মাঝেই খবর পেয়েছিলেন বাবার প্রয়াণের। এত বড় শোক সামলেও দেশে না ফিরে দলের সঙ্গেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন টিম ইন্ডিয়ার (Team India) নবাগত পেসার মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। কারণ, তাঁর বাবার স্বপ্নই ছিল, ছেলেকে জাতীয় দলের জার্সিতে দেখার। সিরাজ সেই স্বপ্ন পূরণ করেছেন। দেশের হয়ে অস্ট্রেলিয়ার (Australia) মাটিতে টেস্ট সিরিজও জিতেছেন। আর বৃহস্পতিবার দেশে ফিরেই চলে গেলেন বাবার কবরের কাছে। তাঁকে শেষ শ্রদ্ধাও জানালেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মহম্মদ শামি চোট পাওয়ার পরই মেলবোর্নে প্রথম একাদশে সুযোগ পেয়েছিলেন সিরাজ। দুই ইনিংস মিলিয়ে পাঁচ উইকেট পেয়েছিলেন তিনি। সিডনি টেস্টে জাতীয় সংগীতের সময় কেঁদেও ফেলেছিলেন। পরে জানিয়েছিলেন, ওই সময় আসলে বাবার কথাই মনে পড়ছিল তাঁর। দেশে ফিরেই তাই বাবার কবরের কাছে গিয়ে তাঁকে শ্রদ্ধা জানালেন সিরাজ। টুইটে সেই ছবি প্রকাশ্যে আসার পরই নেটিজেনরা সিরাজের প্রশংসায় পঞ্চমুখ।

 

[আরও পড়ুন: কন্যাসন্তান জন্মের পর প্রথমবার ক্যামেরার সামনে বিরুষ্কা, কী জানালেন পাপারাজ্জিদের?]

এদিকে, সিরিজ জয়ের পর বাড়িতে প্রবেশ করতেই দুর্দান্ত উপহার পেলেন আজিঙ্ক রাহানে। ফুল-বাজনা সহকারে অভ্যর্থনা জানানো হয় তাঁকে। মেয়েকে কোলে নিয়েই বাড়িতে ঢোকেন রাহানে। অধিনায়ক হিসেবে তাঁর দুরন্ত পারফরম্যান্সের জন্য একটি বিশেষ ডিসপ্লে বোর্ডও লাগানো হয়েছে তাঁর বাড়িতে। যা দেখে খুশি ভক্তরাও। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে ভাইরালও হয়েছে সেই ছবি। এমনকী বাড়ি ঢোকার সময় রাহানেকে অভ্যর্থনা জানানোর ভিডিওটিও ভাইরাল হয়েছে।

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভারতের টেস্ট সিরিজ জয়ে অন্যতম ভূমিকা নিয়েছেন চেতেশ্বর পূজারা। ব্রিসবেনেও অজি পেসারদের একের পর এক বাউন্সারে আঘাতপ্রাপ্ত হয়েছেন তিনি। গায়ে একাধিক কালশিটে দাগ। তবে পূজারার মেয়ে অদিতি অবশ্য এই প্রসঙ্গে মিষ্টি জবাব দিয়েছে। সে বলেছে, ”বাবা যখন ফিরবে, যেখানে যেখানে ব্যথা সেখানে চুমু খাব, তাহলেই বাবা ঠিক হয়ে যাবে।” আর একথা জানিয়েছেন পূজারা নিজেই।

[আরও পড়ুন: মহামেডানে আসছেন আই লিগ কাঁপানো স্প্যানিশ গোলমেশিন, ছাঁটাই ফাতাও ও রাফায়েল]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next