shono
Advertisement

২০ দিনের মধ্যেই ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, বুকে ব্যথা নিয়ে ভরতি হাসপাতালে

সপ্তাহ কয়েক আগেই স্টেন্ট বসানোর পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন তিনি।
Posted: 02:33 PM Jan 27, 2021Updated: 05:21 PM Jan 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুধবার দুপুরে তিনি আচমকা অসুস্থ বোধ করেন। বুকে ব্যথা অনুভব করেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি। ঝুঁকি এড়াতে তাঁকে বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে ভরতি করা হয়। সপ্তাহ কয়েক আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। উডল্যান্ডস হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। শরীরে বসে একটি স্টেন্ট। ৭ জানুয়ারি তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তার পর থেকে মহারাজের শারীরিক পরিস্থিতি স্বাভাবিকই ছিল। কিন্তু বুধবার ফের ছন্দপতন। ২০ দিনের মধ্যেই ফের তাঁর অসুস্থতা উদ্বেগ বাড়িয়ে তুলল। 

Advertisement

পরিবার সূত্রে খবর, মঙ্গলবার রাত থেকেই শরীর ভাল ছিল না প্রাক্তন ভারত অধিনায়কের। এরপর বুধবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অসুস্থতা বাড়তে থাকে। বুকে ব্যথা অনুভব করতে শুরু করেন তিনি। সময় খরচ না করে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভরতি করানোর সিদ্ধান্ত নেয় পরিবার। উডল্যান্ডসের পরিবর্তে তাঁকে এবার নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। কারণ, সৌরভকে আগে চিকিৎসা করা ডাঃ আফতাব খান এই মুহূর্তে অ্যাপোলো হাসপাতালে রয়েছেন।  এজেসি বোস রোডে যানজটের কারণে গ্রিন করিডর করে সৌরভকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যে চিকিৎসকরাও তাঁর শারীরিক পরীক্ষা করার জন্য প্রস্তুত হয়েছেন বলে খবর। সূত্রের খবর, ডাঃ আফতাব খানই তাঁর চিকিৎসার দায়িত্বে। চিকিৎসকদলে রয়েছে ডাঃ সরোজ মণ্ডল ও ডাঃ সপ্তর্ষি বসু।

[আরও পড়ুন: সিডনিতে বর্ণবিদ্বেষের শিকার টিম ইন্ডিয়া, স্বীকার করেও অভিযুক্তদের ‘ছাড়’ ক্রিকেট অস্ট্রেলিয়ার]

চলতি মাসের ৩ তারিখ অসুস্থ হয়ে পড়েছিলেন বিসিসিআই সভাপতি। তিনি হৃদরোগে আক্রান্ত বলে জানান চিকিৎসকরা। তাঁকে সুস্থ করে তুলতে একটি স্টেন্ট বসানো হয়। আরও দুটি স্টেন্ট বসানোর কথা ছিল ধাপে ধাপে। স্টেন বসানোর পর দ্রুত সুস্থ হয়ে ওঠেন সৌরভ।  যাবতীয় রিপোর্ট দেখার পর ৭ জানুয়ারি তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। বাড়িতে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। কিন্তু বুধবার দুপুরে ফের অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভরতি হতে হল মহারাজকে। খবর শুনে উদ্বিগ্ন তাঁর অনুরাগী মহল। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করছেন সবাই। 

[আরও পড়ুন: এবার প্রতিমাসেই মিলবে সেরার স্বীকৃতি, ক্রিকেটে আকর্ষণ বাড়াতে নতুন পুরস্কার চালু করছে আইসিসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement