shono
Advertisement

অস্ট্রেলিয়ায় টিম ইন্ডিয়ার পারফরম্যান্সের প্রশংসা মোদির, ধন্যবাদ জানালেন সৌরভ

'মন কি বাত' অনুষ্ঠানে ভারতীয় দলের সাফল্য নিয়ে কথা বলেন মোদি।
Posted: 08:34 PM Jan 31, 2021Updated: 08:34 PM Jan 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতে অস্ট্রেলিয়ার মাটিতে ইতিহাস গড়েছিল টিম ইন্ডিয়া। সিংহের ডেরায় ঢুকেই সিংহ বধ করে কার্যত দাঁত-নখহীন দল। বিরাট কোহলির অনুপস্থিতিতে তরুণ তুর্কিদের সঙ্গে নিয়েই ডনের দেশে টেস্ট সিরিজ জেতেন অজিঙ্ক রাহানে। রবিবার বছরের প্রথম ‘মন কি বাত’ অনুষ্ঠানে ফের ভারতীয় দলের সেই অবিশ্বাস্য সাফল্যের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ক্রিকেটারদের এভাবে উৎসাহ দেওয়ায় মোদিকে ধন্যবাদ জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

Advertisement

হার্টে জোড়া স্টেন্ট বসানোর পর রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পান বিসিসিআই প্রেসিডেন্ট। বাড়ি ফিরে টুইট করে মোদিকে ধন্যবাদ জানান তিনি। মোদি (PM Modi) এদিন মন কি বাত-এ বলেন, “চলতি মাসে ক্রিকেটে আমরা দারুণ সাফল্য পেয়েছি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথমে ধাক্কা খেলেও পরে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় ভারতীয় দল। আমাদের টিমের পরিশ্রম আর দলগত প্রচেষ্টা নিঃসন্দেহে অনুপ্রেরণা জোগায়।” মোদির প্রশংসায় আপ্লুত সৌরভ জবাবে লেখেন, “অস্ট্রেলিয়ায় ভারতীয় দলের পারফরম্যান্সকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ।”

[আরও পড়ুন: চলতি বছরের এই দিনটি থেকেই দেশের মাটিতে শুরু হতে পারে আইপিএল’১৪!]

সৌরভের পাশাপাশি মোদিকে ধন্যবাদ জানিয়ে টুইট করেন নজির গড়া দলের অধিনায়ক অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane)। লেখেন, “দেশকে প্রতিনিধিত্ব করাটা সবসময় গর্বের। আর আপনার প্রশংসা আরও উৎসাহ দেয়। আশা করি এভাবেই আমরা আগামিদিনেও ভারতীয়দের অনুপ্রেরণা জোগাতে পারব।” ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থও।

উল্লেখ্য, বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম ম্যাচে অ্যাডিলেডে মুখ থুবড়ে পড়েছিল বিরাটবাহিনী। দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে অলআউট হয়ে যায় দল। সেখান থেকে দ্বিতীয় টেস্টে দুর্দান্ত কামব্যাক করে দল। ম্যাচ পকেটে পোরেন রাহানেরা। তৃতীয় টেস্টেও হনুমা বিহারী, সিরাজরা রুখে দিয়েছিলেন অজিদের। আর ব্রিসবেনে শেষ টেস্ট জিতে সিরিজ পকেটে পুরে ইতিহাস গড়ে টিম ইন্ডিয়া। সেই সাফল্যের জন্য ভারতীয় দলকে আগেও অভিনন্দন জানিয়েছিলেন মোদি। এদিন ফের তাঁর গলায় শোনা গেল ক্রিকেটের প্রশংসা।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ, আপাতত বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement