shono
Advertisement

মেয়ের নাম থেকে শামির পদবি সরালেন হাসিন জাহান? নেটদুনিয়ায় তুঙ্গে চর্চা

সম্প্রতি হাসিনের একটি ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
Posted: 02:39 PM Feb 03, 2021Updated: 02:44 PM Feb 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের জাতীয় দলের পেসার মহম্মদ শামি (Mohammed Shami) এবং তাঁর স্ত্রী হাসিন জাহানের (Hasin Jahan) মধ্যে সম্পর্ক আরও অবনতির পথে। এবার মেয়ে আরিয়ার নাম থেকে শামির পদবি সরিয়ে নিয়েছেন হাসিন! সম্প্রতি তাঁর একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে নেটদুনিয়ায়।

Advertisement

২০১৮ সালে হাসিন জাহান ও মহম্মদ শামির মধ্যে সম্পর্কের তিক্ততা প্রথম প্রকাশ্যে আসে। সেই সময় অন্য মহিলাদের সঙ্গে তারকা পেসারের চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁর বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের অভিযোগ আনেন হাসিন। এখানেই শেষ নয়, পরে তিনি শামি ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে গার্হস্থ্য অত্যাচার, ধর্ষণের মতো গুরুতর অভিযোগ আনেন। এছাড়া ভারতীয় দলের নির্ভরযোগ্য পেসারের উপর ম্যাচ গড়াপেটার অভিযোগও তোলেন। যদিও সেসব ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন শামি। এমনকী তদন্তের পর তাঁকে ক্লিনচিট দেয় BCCI-ও।

[আরও পড়ুন: মধুর প্রতিশোধ, ছন্নছাড়া এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে জয়ের সরণিতে সুনীল ছেত্রীরা]

এরপর ভারতীয় তারকার বিরুদ্ধে মুখ খোলায় বহুবার নেটিজেনদের নিন্দার মুখেও পড়তে হয়েছে হাসিন জাহানকে। পরে পুলিশের দ্বারস্থও হন হাসিন। বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত। তবে স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপ হলেও মেয়েকে ভালবাসেন শামি। বহুবার মেয়ের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। কিন্তু সেই মেয়ের নাম থেকেই এবার টিম ইন্ডিয়ারে পেসারের পদবি সরে গেল!

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেয়ে আরিয়ার একটি ছবি পোস্ট করেছিলেন হাসিন জাহান। সেখানেই ক্যাপশনে লেখা ছিল আরিয়া জাহান। বিষয়টি নেটিজেনদের নজরে আসতেই বিষয়টি নিয়ে কানাঘুষো শুরু হয়ে যায়। অনেকেই আশঙ্কা প্রকাশ করেন যে, তাহলে কি মেয়ের নাম থেকে শামির পদবি সরিয়ে দিয়েছেন হাসিন?

 

[আরও পড়ুন: নিঃশব্দে বিয়ে সারলেন ভারতীয় ক্রিকেটার জয়দেব উনাদকাট, পাত্রীকে চেনেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement