shono
Advertisement

তৃণমূলে তারকা সমাবেশ, একই মঞ্চে শাসক শিবিরে যোগ সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, মনোজ তিওয়ারির

শাসক দলে যোগ দিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক, জুন মালিয়ারাও।
Posted: 01:27 PM Feb 24, 2021Updated: 02:10 PM Feb 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের শাসক দলে তারকা সমাবেশ। হুগলির সাহাগঞ্জের সভা থেকে তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়নী ঘোষ (Sayoni Ghosh), পরিচালক রাজ চক্রবর্তী, ক্রিকেটার মনোজ তিওয়ারি। অভিনেত্রী মানালি দে, জুন মালিয়ারাও এই সভা থেকেই শাসক শিবিরে যোগ দেন। যোগ দেন অভিনেতা কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, অনন্যা চট্টোপাধ্যায়রাও। 

Advertisement

বেশ কিছুদিন ধরেই সায়নী ঘোষ সোশ্যাল মিডিয়ার রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছেন। গেরুয়া শিবিরের বিরুদ্ধে যেভাবে একের পর এক তির তিনি ছুঁড়ছিলেন তাতে তাঁর শাসক শিবিরে যোগ দেওয়াটা সময়ের অপেক্ষা ছিল বলেই মনে করছিল রাজনৈতিক মহল। বুধবার হুগলির সভা থেকে সেই অপেক্ষার অবসান হল। সায়নীর মতো রাজ চক্রবর্তী এবং জুন মালিয়ার তৃণমূলে যোগ নিয়েও জল্পনা বেশ কিছুদিন ধরে জল্পনা ছিল। তাঁরাও এদিন ঘাসফুলের পতাকা হাতে তুলে নেন। তবে, এদিনের সভায়  কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, অনন্যা চট্টোপাধ্যায়ের মতো বর্ষীয়ান অভিনেতাদের দলে টেনে রীতিমতো চমক দিয়েছে তৃণমূল। মানালি দে’র মতো টেলিভিশনের জনপ্রিয় মুখকেও দলে টেনেছে শাসক শিবির।   

[আরও পড়ুন: ‘আপাতত ঘুমিয়ে পড়তে পারেন’, শুভেন্দু-বাবুলদের সঙ্গে সাক্ষাৎ নিয়ে জল্পনা ওড়ালেন কুণাল]

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই বিজেপি বিরোধী পোস্ট করতে দেখা যাচ্ছিল মনোজকে (Manoj Tiwari)। কৃষক বিক্ষোভের মতো ইস্যুতে তিনি বিঁধেছেন কেন্দ্রকে। তারপর থেকেই তৈরি হয় জল্পনা। মঙ্গলবারই জল্পনা গতি পায়। মনোজ নিজের ঘনিষ্ঠমহলে জানিয়ে দেন, তিনি রাজনীতিতে যোগ দিতে চান। মমতা বন্দ্যোপাধ্যায়ই যে তাঁর অনুপ্রেরণা, সেটাও স্পষ্ট করে দেন প্রাক্তন বাংলা অধিনায়ক। জানিয়ে দেন, মানুষের কাজ করার জন্য রাজনীতিতে আসছেন। তারপরই মঙ্গলবার সাহাগঞ্জে মমতার সভা থেকে শাসকদলের পতাকা হাতে নেন তিনি। মনোজের পাশাপাশি চমক দিয়ে প্রাক্তন ফুটবলার সৌমিক দে’কেও দলে টানল শাসক শিবির। তিনিও মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলের পতাকা তুলে নেন। সৌমিককেও হুগলির কোনও আসন থেকে প্রার্থী করা হতে পারে বলে সূত্রের খবর। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement