shono
Advertisement

মোতেরায় হার্দিকের এই দুর্দান্ত শটটির নামকরণ করতে পারবেন? সমর্থকদের প্রশ্ন ICC’র

আপনার মাথায় কোনও নাম আসছে নাকি?
Posted: 05:31 PM Mar 13, 2021Updated: 05:31 PM Mar 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্টে দুরন্ত পারফর্ম করলেও টি-২০ ম্যাচের শুরুতেই মুখ থুবড়ে পড়েছেন বিরাট কোহলিরা (Virat Kohli)। আট উইকেটে ভারতকে হারিয়ে দিয়েছে ইংল্যান্ড (England)। বিরাট-সহ একাধিক তারকা ব্যাট হাতে ব্যর্থ। তবে তার মধ্যেই অবশ্য নেটদুনিয়ায় আলোচনায় উঠে এসেছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) দুরন্ত একটি শট। অবশ্য সেটির কোনও নাম এখনও স্থির হয়নি। আর তাই এবার সেটির নাম জানতে চাইল ICC।

Advertisement

চলতি বছরের শেষেই টি-২০ বিশ্বকাপ। সেদিক থেকে দেখতে গেলে টি-২০ ক্রিকেটে এক নম্বরে থাকা ইংল্যান্ডের বিরুদ্ধে এই সিরিজ খুবই গুরুত্বপূর্ণ। কারণ বিশ্বকাপ শুরুর আগেই দলের ফাঁক-ফোঁকর ঢাকতে হবে। যার মধ্যে অবশ্যই রয়েছে অলরাউন্ডার স্থানটি। যে পজিশনে পাণ্ডিয়ারই খেলার কথা। শুক্রবারইও চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু আউট হয়ে যান ১৯ রানে। তার মধ্যেই অবশ্য আশ্চর্যজনক শটটি মারেন।

[আরও পড়ুন: সেই পুরনো চেনা ছন্দ, চেন্নাইয়ের নেটে একের পর এক ছক্কা ধোনির, দেখুন ভিডিও]

আইসিসির পক্ষ থেকে টুইট করে সেই শটটির ছবিও পোস্ট করা হয়। পাশাপাশি ক্রিকেটভক্তদের সেটির নামও দিতে বলেন। অনেকেই আবার নামও দেন। কেউ লেখেন, প্যারালাল গ্রাউন্ড শট। কেউ নাম দেন, প্যারালাল ব্যাক শট। কেউ আবার বলেন, পাণ্ডিয়া স্কুপ।

 

এদিকে, ম্যাচ চলাকালীন আবার ঝামেলায় জড়িয়েছিলেন ওয়াশিংটন সুন্দর এবং ইংরেজ ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। সেসময় ইংল্যান্ডের ইনিংসের ১৪তম ওভার। ব্যাটিং করছিলেন ডেভিড মালান। উলটোদিকে বেয়ারস্টো। ওই ওভারের একটি বলে মালানের শট সোজা চলে যাচ্ছিল সুন্দরের হাতে। কিন্তু মাঝে বেয়ারস্টো চলে আসায় তিনি সেটি ধরতে পারেননি। যদিও বেয়ারস্টো ইচ্ছা করে তা করেননি। কিন্তু এরপরই কিছুক্ষণ কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন বেয়ারস্টো এবং সুন্দর। তবে মাঝে আম্পায়ার চলে আসেন। এবং ওই ঝামেলা বেশিক্ষণ স্থায়ীও হয়নি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: প্রথম ভারতীয় মহিলা হিসেবে অনন্য নজির মিতালি রাজের, কুর্নিশ জানাল ICC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement