Advertisement

ভারতীয় সেনাকে অভিনব সম্মান জানিয়ে CSK’র নতুন জার্সি উদ্বোধন ধোনির

04:47 PM Mar 25, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের আইপিএলে (IPL 2021) নতুন জার্সিতে খেলতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings)। আজ, বৃহস্পতিবার সেই জার্সির উন্মোচন করলেন সিএসকে ক্যাপ্টেন। এবারের মেগা টুর্নামেন্ট শুরু হচ্ছে ৯ এপ্রিল। তার জন্য প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছে চেন্নাই। নেটে ব্যাট হাতে ধোনিকে (MS Dhoni) পুরনো ছন্দে দেখা যাচ্ছে। অনুশীলনে বোলারদের তুলে গ্যালারিতে ফেলে দিচ্ছেন মাহি। সেই ভিডিও ভাইরালও হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই এদিন চেন্নাই সুপার কিংসের নতুন জার্সির উন্মোচিত হল।

Advertisement

চেন্নাইয়ের হলুদ রংয়ের জার্সিতে এবার অভিনবত্বের ছোঁয়া। কাঁধের কাছে রয়েছে জলপাই রং। দেশের সেনারা জলপাই রংয়ের পোশাক পরেন। সেই আদলেই হলুদ রংয়ের জার্সিতে থাকছে জলপাই রং। দেশের সেনাবাহিনীর প্রতি ধোনির ভালবাসার কথা সবারই জানা। বিশ্বকাপ ক্রিকেটের পরে সেনাবাহিনীর টেরিটোরিয়াল আর্মিতে যোগ দেন ধোনি। ফলে ওয়াকিবহাল মহল মনে করছে, সিএসকে-র জার্সিতে জলপাই রংয়ের উপস্থিতির পিছনে রয়েছে ধোনিরই পরামর্শ। জার্সিতে বুকের বাঁ দিকে রয়েছে দলের লোগো। তার ঠিক উপরে রয়েছে তিনটি তারা। ধোনির নেতৃত্বে তিন-তিন বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। সেই কারণেই জার্সিতে রাখা হয়েছে তিনটি তারা। ২০১৮  সালে শেষ বার আইপিএল চ্যাম্পিয়ন হয় চেন্নাই। তার পরে আর ট্রফি ঢোকেনি চেন্নাইয়ের সাজঘরে। 

[আরও পড়ুন: ‘সুনীল না থাকলেও সমস্যা হবে না’, আজ ওমানের বিরুদ্ধে আত্মবিশ্বাসী ভারতীয় কোচ]

সিএসকে এক বিবৃতিতে জানিয়েছে, দেশের সেনাবাহিনীর প্রতি শ্রদ্ধা জানানোর জন্যই জার্সিতে জলপাই রং ব্যবহার করা হয়েছে। দেশের মানুষদের কাছে সেনবাহিনী সম্পর্কে সচেতনতা বাড়ানোর জন্যই এরকম একটা সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয় চেন্নাইয়ের তরফে। সিএসকে-র ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে সমর্থকদের আসন্ন টুর্নামেন্টের জন্য প্রস্তুত হওয়ার কথা বলছেন ধোনি।

গতবার সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে নিজেদের সেরাটা তুলে ধরতে পারেনি সিএসকে। এবার নিজেদের নামের প্রতি সুবিচার করতেই চাইবেন ধোনিরা। সেই মতো তৈরিও হচ্ছেন। ১০ এপ্রিল গতবারের রানার্স আপ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে সিএসকে। নতুন জার্সিতে হেলিকপ্টার শটে কি ঝড় তুলতে পারবেন ধোনি? সময় এর উত্তর দেবে। 

[আরও পড়ুন: বিয়ে করতে চলেছেন অ্যাডাম জাম্পা, কে হচ্ছেন RCB লেগস্পিনারের জীবনসঙ্গী?]

Advertisement
Next