shono
Advertisement

আইপিএলে নেই শ্রেয়স, পন্থকেই অধিনায়ক হিসেবে বেছে নিল দিল্লি ক্যাপিটালস

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে চোট পেয়েছিলেন শ্রেয়স।
Posted: 08:57 PM Mar 30, 2021Updated: 07:00 PM Apr 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন আইপিএলে যে তিনি খেলতে পারবেন না, তা আগেই কার্যত স্পষ্ট হয়ে গিয়েছিল। এবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হল, আইপিএলে খেলবেন না শ্রেয়স আইয়ার। ঘোষিত হল নতুন অধিনায়কের নামও।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে পুণেতে ওয়ানডে সিরিজে ম্যাচ চলাকালীন চোট পান শ্রেয়স (Shreyas Iyer)। ইংল্যান্ডের ইনিংসের তখন অষ্টম ওভার। একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে কাঁধে চোট পান তিনি। এরপরই মাঠ ছেড়ে চলে যেতে হয় তাঁকে। ব্যথায় রীতিমতো কাতরাতে দেখা গিয়েছিল তরুণ ব্যাটসম্যানকে। আর ফিল্ডিং করতেও নামেননি। পরে তাঁর চোটের জায়গা স্ক্যান করেও দেখা হয়। জানা গিয়েছিল, কাঁধের হাড় সরে গিয়েছে শ্রেয়সের। সারতে বেশ কিছুদিন সময় লাগবে। ফলে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। গত বৃহস্পতিবার জানা যায়, তিনি গোটা আইপিএল (IPL 2021) থেকেই বাদ পড়ছেন। আর আজ মঙ্গলবার দিল্লি ফ্র্যাঞ্চাইজি সরকারিভাবে জানিয়ে দিল গোটা টুর্নামেন্টেই শ্রেয়সের খেলা হচ্ছে না। তাঁর পরিবর্তে অধিয়ানক হিসেবে তাঁরা বেছে নিল ঋষভ পন্থকে।

[আরও পড়ুন: বিরাট-রোহিতের মধ্যে দ্বন্দ্ব ছিল, মিটিয়েছেন শাস্ত্রী! চাঞ্চল্যকর দাবি রিপোর্টে]

 

শ্রেয়সের ছিটকে যাওয়ার খবর সামনে আসতেই ক্যাপ্টেন হওয়ার দৌড়ে উঠে এসেছিল একাধিক নাম। পন্থের পাশাপাশি শোনা যাচ্ছিল অভিজ্ঞ রবিচন্দ্রন অশ্বিন, অজি তারকা স্টিভ স্মিথের নামও। দুই অভিজ্ঞকে টপকে নেতৃত্বের দায়িত্ব পেলেন ভারতীয় দলের উইকেট কিপার। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দারুণ ফর্মে দেখা গিয়েছিল পন্থকে (Rishabh Pant)। এবার ক্যাপ্টেন হিসেবে তিনি নিজেকে প্রমাণ করতে পারেন কি না, সেটাই দেখার।

[আরও পড়ুন: শচীন-ইউসুফদের পর করোনা আক্রান্ত ইরফান পাঠান, প্রশ্নের মুখে লেজেন্ডস টুর্নামেন্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement