shono
Advertisement

আইপিএল ১৪: আগের তুলনায় অনেক শক্তিশালী সানরাইজার্স, কেমন হতে পারে প্রথম একাদশ?

ব্যাটিং বিভাগে কেদার যাদবের আগমন শক্তি বাড়াচ্ছে হায়দরাবাদের।
Posted: 09:28 PM Apr 03, 2021Updated: 09:28 PM Apr 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL14) শুরু হতে আর হাতে গোণা কয়েক দিন । এখন থেকেই চড়ছে উত্তেজনার পারদ। কার দল কতটা শক্তিশালী? কোন দলে কারা কারা সুযোগ পেতে পারেন প্রথম একাদশে। সেসব নিয়ে সমর্থকদের মধ্যে বহু কৌতূহল। সেই কৌতূহল খানিকটা নিরসন ঘটানোর চেষ্টা করছি আমরা। আইপিএলের আগে প্রতিটি দলের শক্তি, দুর্বলতা এবং সম্ভাব্য প্রথম একাদশ নিয়ে শুরু হচ্ছে বিশ্লেষণ। আজ সানরাইজার্স হায়দরাবাদ(Sunrisers Hyderabad)‌।

Advertisement

পুরো দল:
ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মণীশ পাণ্ডে, কেন উলিয়ামসন, বিজয় শংকর, বিরাট সিং, প্রিয়ম গর্গ, মিচেল মার্শ, আবদুল সামাদ, অভিষেক শর্মা, শ্রীবৎস গোস্বামী, ঋদ্ধিমান সাহা, জনি বেয়ারস্টো, মহম্মদ নবি, জ্যাসন হোল্ডার শাহবাজ নাদিম, রশিদ খান, সিদ্ধার্থ কৌল, ভুবনেশ্বর কুমার, বাসিল থাম্পি, খলিল আহমেদ, টি নটরাজন, সন্দীপ শর্মা, কেদার যাদব, মুজিবুর রহমান, জে সুচিত

সম্ভাব্য প্রথম একাদশ (SRH Probable Playing XI):
১। ডেভিড ওয়ার্নার (অধিনায়ক)
২। ঋদ্ধিমান সাহা
৩। কেন উলিয়ামসন
৪। মণীশ পাণ্ডে
৫। কেদার যাদব
৬। বিজয় শংকর
৭। জ্যাসন হোল্ডার/ মিচেল মার্শ
৮। রশিদ খান
৯। ভুবনেশ্বর কুমার
১০। শাহবাজ নাদিম
১১। টি নটরাজন

[আরও পড়ুন: আইপিএল ১৪: এবছরও শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্স দল, কেমন হতে পারে প্রথম একাদশ?]

সানরাইজার্স হায়দরাবাদ বেশ কিছুদিন ধরেই অধিনায়ক ডেভিড ওয়ার্নারের উপর নির্ভরশীল। তবে এবার আগের তুলনায় দল বেশি ব্যালান্সড বলেই মনে হচ্ছে। ওয়ার্নার, উইলিয়ামসন এবং মণীশ পাণ্ডের পাশে ব্যাটিং বিভাগে যুক্ত হয়েছে কেদার যাদবের নাম। সেই সঙ্গে হোল্ডারের মতো অল-রাউন্ডার রয়েছেন। বোলিং বিভাগের নেতৃত্বে থাকবেন ভুবনেশ্বর কুমার। গত মরশুমে দারুন পারফর্ম করা নটরাজনের দিকে এবারেও নজর থাকবে। দীর্ঘদিন পর মাঠে ফিরে নিজেকে প্রমাণ করতে চাইবেন ভুবি। তবে ভারতের স্লো পিচে সানরাইজার্সের তুরুপের তাস হতে পারেন রশিদ খান এবং মুজিবুর রহমান। এই দুই আফগান যদি ফর্মে থাকেন, তাহলে যে কোনও ম্যাচের মোড় ঘুরে যেতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement