shono
Advertisement

বাবার টাকা অপচয় করছেন! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের কী জবাব দিলেন শচীনকন্যা সারা?

শেয়ার করেছেন স্ক্রিনশটও।
Posted: 11:27 AM Apr 17, 2021Updated: 11:58 AM Apr 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। সেই পরিচয়ের ভার যথেষ্টই বেশি। অবশ্য তা ভালভাবেই বহন করতে জানেন সারা তেণ্ডুলকর (Sara Tendulkar)। কেউ কটাক্ষ করলে তার যোগ্য জবাবও দিতে পারেন। সম্প্রতি এমনই ঘটেছে। আর তা নিজের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে শেয়ার করেছেন শচীনকন্যা।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সারা। জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে নেন। করোনা (Corona Virus) পরিস্থিতিতেও তাঁর ব্যতিক্রম হয়নি। গাড়ির মধ্যে কফি খাওয়ার ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। তাতেই ডিরেক্ট মেসেজ করে বসেন নেটদুনিয়ার এক নাগরিক। লেখেন, বাবার পয়সা অপচয় করছেন সারা। কটাক্ষ এড়িয়ে যাওয়ার পাত্রী যে তিনি নন, তা পালটা মেসেজ করেই বুঝিয়ে দেন সারা। লেখেন, “কফির জন্য টাকা খরচ করা মানেই ভাল কাজে ব্যয় করা হয়েছে। একেবারেই অপচয় করা হয়নি।” এই কথার পর নিচে আবার লেখেন, “সে যেই হোক না কেন।”

[আরও পড়ুন: ‘মসিহা’ মেসি! নিজের জার্সির বদলে করোনা টিকার বন্দোবস্ত করলেন বার্সা তারকা ]

কথোপকথনের স্ক্রিনশটও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সারা। তাতে দেখা যাচ্ছে সারার ভাই অর্জুন তেণ্ডুলকরকেও ট্রোল করেছিলেন ওই নেট নাগরিক। ফেব্রুয়ারি মাসে চলতি আইপিএলের (IPL) নিলাম হয়েছিল। সেখানে অর্জুন তেণ্ডুলকরকে (Arjun Tendulkar) ২০ লক্ষ টাকায় কিনেছিল মুম্বই ইন্ডিয়ান্স। সেই সময় মেসেজ করে ওই ব্যক্তি লিখেছেন, সবচেয়ে কম দামের ছেলে। শচীনপুত্রকে এমন অনেক কটাক্ষ সেই সময় সহ্য করতে হয়েছিল। আর তার জবাবও দিয়েছিলেন সারা। কিছুদিন আগেই নিজের ২৩ তম জন্মদিন সেলিব্রেট করেছেন শচীনকন্যা।  সেই ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে। 

[আরও পড়ুন: স্বপ্নের ডানায় লাগল রং, এবার কাশ্মীরের মেয়েদের জন্য তৈরি হল নতুন ফুটবল ক্লাব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement