আরসিবি ম্যাচের আগে স্পিন জটে বিদ্ধ KKR, বাদ পড়তে পারেন ভাজ্জি-শাকিব

04:13 PM Apr 17, 2021 |
Advertisement

স্টাফ রিপোর্টার: মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জেতা ম্যাচ হারতে হয়েছে। রবিবার বিরাট কোহলির (Virat Kohli) আরসিবির বিরুদ্ধে নামছে কেকেআর। এই ম্যাচেও যদি নতজানু হতে হয়, তাহলে কেকেআর তথা নাইট অধিনায়ক মর্গ্যানের পথের কাঁটার সংখ্যা আরও বাড়বে বই কমবে না। যত দূর যা শোনা যাচ্ছে তাতে নাইট শিবিরে বিশেষ স্বস্তিজনক পরিবেশও নেই এই মুহূর্তে। স্পিন ধোঁয়াশায় পুরোপুরি ঢেকে রয়েছে টিমটা। দু’জনকে নিয়ে কী করা উচিত, টিম ম্যানেজমেন্টের কেউ কেউ নাকি বুঝে উঠতে পারছেন না। প্রথমজন, হরভজন সিং। দ্বিতীয় জন, শাকিব আল হাসান।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertising
Advertising

হরভজনকে (Harbhajan Singh) প্রথম দু’টো ম্যাচ খেলানো হলেও ক্যাপ্টেন মর্গ্যান যে তাঁর উপর বিশেষ আস্থা রাখতে পারছেন না, তা ‘টার্বুনেটর’কে দিয়ে চার ওভার না করানোতেই পরিষ্কার। প্রথম ম্যাচে তো করানো হয়েছিল মাত্র এক ওভার! হরভজনের চেয়ে অনেক বেশি ভরসা রাখা হচ্ছে, বরুণ চক্রবর্তীর উপরে! এটাও শোনা গেল, রবিবার আরসিবি ম্যাচে হরভজনকে বসিয়ে তাঁর জায়গায় বাঁ-হাতি স্পিনার পবন নেগিকে (Pawan Negi) খেলানো যায় কি না, ভেবে দেখা হচ্ছে। যুক্তিটা হল, পবন বছর দু’য়েক আগে আরসিবি সংসারে ছিলেন, তাই। ক্রিকেটীয় যুক্তিতে যদিও এ হেন ভাবনা বোধগম্য হয় না। কারণ শাকিব খেললে, তিনি আর নেগি একই ধরনের বোলার হবেন। কুলদীপ যাদবকে তা হলে টিমে রেখে দেওয়ার অর্থ কী? তিনি চায়নাম্যান, তিনি খেললে তো বৈচিত্র আসে। শাকিব খেলবেন কি না, সেটা অবশ্য নিশ্চিত নয়। বল হাতে ভাল করলেও ব্যাট হাতে কিছুই এখনও করতে পারেননি শাকিব (Shakib Al Hasan)। তাঁর জায়গায় সুনীল নারিনকে ফেরানো যায় কি না, সেটা নিয়েও ভাবনাচিন্তা চলছে বলে শোনা গেল। কিন্তু সাধারণ বুদ্ধি বলে, শাকিব না খেললেও বাঁ হাতি স্পিনার হিসেবে কুলদীপের খেলা উচিত। কোনও এক পবন নেগির নয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: বাবার টাকা অপচয় করছেন! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের কী জবাব দিলেন শচীনকন্যা সারা?]

কীহবে শেষ পর্যন্ত, দেখা যাক। সময় আছে। শুধু একটা কথা নিশ্চিত করে বলা যায়। নাইটদের তরফে যেভাবে মর্গ্যান এবং কার্তিকের মধ্যে সখ্য দেখানোর চেষ্টা করা হচ্ছে সেটা মোটেও টিমের এখন বাস্তব নয়। বাস্তব বরং দ্বিতীয়টা, স্পিন জট! এই জট থেকে মুক্তির রাস্তা রবিবারই খুঁজতে হবে নাইটদের।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next