Advertisement

কেমন আছেন ধোনির কোভিড আক্রান্ত মা-বাবা? জানালেন চেন্নাই কোচ ফ্লেমিং

11:29 PM Apr 22, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় (Corona Pandemic) তথৈবচ অবস্থা গোটা দেশের। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে হু হু করে। ইতিমধ্যে দৈনিক সংক্রমণ ছাড়িয়ে গিয়েছে তিন লক্ষের গণ্ডি। এই পরিস্থিতিতে মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) মা-বাবা। এখন কেমন আছেন তাঁরা? এই নিয়ে উৎকণ্ঠার অভাব নেই ধোনিভক্তদের মধ্যে। তবে এবার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) কোচ স্টিফেন ফ্লেমিং ক্যাপ্টেন কুলের মা-বাবার বর্তমান স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত জানালেন। পাশাপাশি গোটা দল যে কঠিন সময়ে অধিনায়কের পাশে রয়েছে, সেকথা বলতেও ভুললেন না।

Advertisement

বুধবার ওয়াংখেড়েতে কেকেআরকে হারানোর পর ভারচুয়াল সাংবাদিক সম্মেলনে এসেছিলেন ফ্লেমিং। সেখানেই ধোনির বাবা পান সিং এবং মা দেবকী দেবীর স্বাস্থ্য সম্পর্কে তাঁকে জিজ্ঞাসা করেন সাংবাদিকরা। জবাবে প্রাক্তন কিউয়ি কিংবদন্তি বলেন, “ম্যানেজমেন্টের দিক থেকে বলতে গেলে, ধোনির পরিবারের পরিস্থিতি সম্পর্কে আমরা সবাই জানি। ধোনি এবং ওঁর পরিবারকে সমস্তরকম সাহায্য করা হচ্ছে। এমএসের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, আপাতত সমস্ত কিছু নিয়ন্ত্রণেই রয়েছে। তবুও আগামী কয়েকদিন পুরো ব্যাপারটির উপর আমরা নজর রাখব।” এরপরই তিনি জানান, আগের তুলনায় অনেকটাই সুস্থ ধোনির মা-বাবা। আপাতত বিপদের বাইরে তাঁরা। ফ্লেমিং আরও বলেন, “করোনা এখন গোটা ভারতে ছড়িয়ে পড়েছে। আইপিএলে ক্রিকেটাররা বায়ো-বাবলে থাকলেও তাঁদের পরিবার-পরিজনেরা আক্রান্ত হচ্ছেন। এই প্রসঙ্গে আমরা আলোচনাও করেছি। এই সময় ধোনির পাশে থাকাটা আমাদের কর্তব্য। আশা করি দ্রুত ওঁর পরিবার সুস্থ হয়ে যাবে।”

[আরও পড়ুন: ‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টে খেলবেন ভারতীয়রাও! শর্তসাপেক্ষে অনুমতি দিতে পারে BCCI]

এদিকে, চেন্নাইয়ের বিরুদ্ধে দল হারলেও ম্যাচের পর বিপক্ষ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে তাঁর সই সংগ্রহ করলেন কেকেআরের ক্রিকেটার শেলডন জ্যাকসন। আসলে ধোনির ভক্ত তিনি। আর তাই ম্যাচের পর সুযোগ পেতেই নিজের স্বপ্নপূরণ করে ফেললেন।পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করলেন সেই ছবি। তবে এই প্রথম নয়, এর আগেও অনেক তরুণ ক্রিকেটার এহেন কিংবদন্তিকে সামনে পেয়ে তাঁর সই চেয়ে নিয়েছেন, তো কখনও আবার ধোনির কাছ থেকে উপহার হিসেবে তাঁর জার্সি পেয়েছেন।

 

[আরও পড়ুন: গোদের উপর বিষফোঁড়া, চেন্নাইয়ের বিরুদ্ধে হারের পর এবার জরিমানাও দিতে হবে নাইট অধিনায়ককে]

Advertisement
Next