Advertisement

খারাপ পারফরম্যান্সের জের, টুর্নামেন্টের মাঝপথেই অধিনায়ক বদল হায়দরাবাদের

04:00 PM May 01, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছয় ম্যাচে মাত্র এক জয়। লিগ টেবিলে অবস্থান একেবারে সবার নিচে অর্থাৎ অষ্টম স্থানে। এই পরিস্থিতিতে আচমকাই অধিনায়ক বদল করল সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। ডেভিড ওয়ার্নারের বদলে আইপিএলের বাকি ম্যাচগুলির জন্য অধিনায়ক বেছে নেওয়া হল কেন উইলিয়ামসনকে (Kane Williamson)। শনিবার টুইট করে হায়দরাবাদের পক্ষ একথা ঘোষণা করা হয়েছে। পাশাপাশি জানানো হয়েছে, রবিবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ম্যাচ থেকেই অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দলের পারফরম্যান্স খারাপ হলেই টুর্নামেন্টের মাঝপথেই অধিনায়ক বদল। আইপিএলের ইতিহাসে বহু দলই এই ধরনের নীতি গ্রহণ করেছে। গতবারও করোনা আবহে দুবাইয়ে আয়োজিত আইপিএলে এই ঘটনা ঘটেছিল কেকেআরে। কয়েকটি ম্যাচের পরই দীনেশ কার্তিকের পরিবর্তে অধিনায়ক করা হয় ইওন মর্গ্যানকে। আর এবার সেই পথ অনুসরণ করল সানরাইজার্স হায়দরাবাদ। টুর্নামেন্টের শুরুর ৬ ম্যাচে দলের পারফরম্যান্স আশানুরূপ না হওয়ায় অধিনায়কই বদলে ফেলেল তাঁরা।

[আরও পড়ুন: কেকেআরের জঘন্য খেলা ‘হজম’ হচ্ছে না শেহওয়াগের, কোচ বদলের দাবি সমর্থকদের]

এদিন সানরাইজার্স হায়দরাবাদের পক্ষ থেকে টুইটে একটি বিবৃতি প্রকাশ করে এই ঘোষণা করা হয়। সেখানে জানানো হয়, “কেন উইলিয়ামসন রাজস্থান রয়্যালস ম্যাচ-সহ আইপিএলের বাকি ম্যাচগুলির জন্য হায়দরাবাদের অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন। এছাড়া রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে বিদেশি খেলোয়াড়দেরও পরিবর্তন করবে টিম ম্যানেজমেন্ট। ওয়ার্নার যেভাবে গত কয়েকবছরে দল সামলেছেন, সেটাকে সবসময় সম্মান জানায় টিম ম্যানেজমেন্ট। তাই এই সিদ্ধান্ত নেওয়া মোটেই সহজ ছিল না। আশা করি বাকি ম্যাচগুলিতেও ডেভিড মাঠ এবং মাঠের বাইরে দলকে সাহায্য করবেন।” তবে সমর্থকদের অনেকেই কিন্তু হায়দরাবাদের এই সিদ্ধান্তকে মানতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভও উগরে দেন কেউ কেউ।

 

 

[আরও পড়ুন: নয়া নিয়মের গেরো অস্ট্রেলিয়ায়, IPL খেলে ক্রিকেটাররা দেশে ফিরলেই হতে পারে হাজতবাস]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next