Advertisement

মিয়া খালিফাকে এই টুইটটি করেছিলেন পাঞ্জাব কিংসের হরপ্রীত! হইচই নেটদুনিয়ায়

09:56 PM May 05, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য স্থগিত হয়ে যাওয়া আইপিএলে বিরাট কোহলিদের বিরুদ্ধে দারুণভাবে নজর কেড়েছিলেন হরপ্রীত ব্রার (Harpreet Brar)। আইপিএল আপাতত বন্ধ হয়ে গেলেও নেটদুনিয়ায় সেই হরপ্রীতকে নিয়ে চর্চা যেন থামছেই না। কিন্তু এবার কী করলেন তিনি? মাঠ নয়, এবার মাঠের বাইরের একটি ঘটনার জন্য আলোচনার কেন্দ্রে পাঞ্জাব কিংস দলের তারকা। তিনি নাকি মিয়া খালিফাকে টুইট করেছেন।

Advertisement

হ্যাঁ। প্রাক্তন পর্নস্টার প্রতি নিজের ‘আকর্ষণ’ আর চেপে রাখতে পারেননি হরপ্রীত। মিয়াকে (Mia Khalifa) একেবারে টুইটই করে ফেলেছেন। তবে সম্প্রতি নয়। ঘটনা মাস আড়াই আগের। গত ১১ ফেব্রুয়ারি মিয়া টুইট করে জানিয়েছিলেন ২৮-এ পা দিয়েছেন তিনি। নিজের একটি ছবিও পোস্ট করেন তিনি। আর সেই পোস্টে গিয়েই মিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান হরপ্রীত। তাও আবার তিনদিন পর। কিন্তু ঘটনাচক্রে সেদিনই আবার ছিল ভ্যালেন্টাইনস ডে। অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি। ফলে দুয়ে দুয়ে চার করে ব্রারকে নিয়ে মশকরায় মেতেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই তৈরি হয়েছে মজার সব মিম। অনেকে আবার লিখছেন, এই টুইট নিয়ে নতুন করে চর্চা শুরু হওয়ায় ব্রার নিশ্চয়ই টুইটটি ডিলিট করতে চলেছে।

[আরও পড়ুন: কোভিডবিধি ভেঙে বাড়িতেই পার্টি, মেসির বিরুদ্ধে শুরু তদন্ত]

সম্প্রতি একটি টুইটের জন্য সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছিলেন পাঞ্জাব দা পুত্তর হরপ্রীত। কোনও এক নেটিজেন তাঁকে লিখেছিলেন, অক্ষয় কুমারের একটি ছবিতে অভিনেতার লুকে সঙ্গে হুবহু মিল রয়েছে অলরাউন্ডারের। যা দেখে বেশ রেগেই গিয়েছিলেন ব্রার। পালটা টুইট করে বলেছিলেন, “আমি টাকার জন্য পাগড়ি পরি না।” ব্রারের সেই মন্তব্য নিয়ে বিতর্কও দানা বেঁধেছিল। আর এবার পর্ন তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শিরোনামে পাঞ্জাব কিংস তারকা। কী মুশকি! হ্যাপি বার্থ ডেও কী বলা যাবে না!

[আরও পড়ুন: KKR কনভয়ের জন্য থমকে অ্যাম্বুল্যান্স! ভিডিও ভাইরাল হতেই কী দাবি পুলিশের?]

Advertisement
Next