Advertisement

কোভিড মোকাবিলায় এগিয়ে এল CSK, বড়সড় পদক্ষেপ ধোনির দলের

02:20 PM May 09, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Pandemic) থাবায় মাঝপথেই স্থগিত হয়ে গিয়েছে আইপিএল (IPL)। তারপরই কোভিড মোকাবিলায় সাহায্যে এগিয়ে এসেছেন বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে অনেক ক্রিকেটার। আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলিও নিজেদের মতো করে যথাসাধ্য চেষ্টা করছে। ঠিক যেমন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। সম্প্রতি কোভিড মোকাবিলায় রোগীদের সাহায্য করতে ৪৫০টি অক্সিজেন কনসেন্ট্রেটর জোগাড় করে দিলেন তাঁরা।

Advertisement

সম্প্রতি তামিলনাড়ুতে গঠিত হয়েছে নয়া সরকার। এক দশক পর ক্ষমতায় ফিরেছে ডিএমকে (DMK)। প্রথমবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন এমকে স্ট্যালিন। শপথের পরই করোনা মোকাবিলায় একাধিক পদক্ষেপ করেছেন। তাঁর হাতে এদিন একটি অক্সিজেন কনসেন্ট্রেটর তুলে দেয় চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ। তামিলনাড়ুর ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট রূপা গুরুনাথের উপস্থিতিতে স্ট্যালিনের হাতে অক্সিজেন কনসেন্ট্রেটরটি তুলে দেন চেন্নাই সুপার কিংস ক্রিকেট লিমিটেডের ডিরেক্টর আর শ্রীনিবাসন। চেন্নাইকে এই কনসেন্ট্রেটর জোগাড় এবং বিতরণে সাহায্য করছে ভূমিকা ট্রাস্ট নামক একটি এনজিও। জানা গিয়েছে, ইতিমধ্যেই বেশ কয়েকটি অক্সিজেন কনসেন্ট্রেটর চলে এসেছে। আগামী সপ্তাহের মধ্যে বাকিগুলিও চলে আসবে।

[আরও পড়ুন: লন্ডন যাওয়ার আগে কতদিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে বিরাটদের? জানিয়ে দিল বিসিসিআই]

এদিকে, কোহলি, গম্ভীর, রাহানে, শচীন, শিখর, পাণ্ডিয়া এবং পাঠান ভাইদের মতো এবার কোভিড মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভারতের জাতীয় দলের দুই তরুণ সদস্য ঋষভ পন্থ এবং যুজবেন্দ্র চাহালও। হেমকুন্ত ফাউন্ডেশনের পাশে দাঁড়িয়ে কোভিড রোগীদের অক্সিজেন, কোভিড সংক্রান্ত কিট, সিলিন্ডার, ওষুধ কিনতে আর্থিক সাহায্য করেছেন পন্থ। চাহাল আবার কোহলি-অনুষ্কার ‘ইন দিজ টুগেদার’ প্রকল্পে ৯৫ হাজার টাকা দান করেছেন। এগিয়ে এসেছেন আরও অনেকেই।

 

[আরও পড়ুন: সুপার লিগ: ক্ষমা চেয়েই ছাড় পেল ৯টি ক্লাব, শাস্তির মুখে পড়তে পারে রিয়াল-বার্সা-জুভেন্তাস]

Advertisement
Next