Advertisement

সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমের গোপন কথা ফাঁস করলেন কোহলি

05:44 PM May 31, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championship) ফাইনাল। ১৮ জুন ইংল্যান্ডের (England) সাউদাম্পটনে অনুষ্ঠিত ম্যাচে নিউজিল্যান্ডের (New Zealand) মুখোমুখি হবেন বিরাটরা (Virat Kohli)। ইতিমধ্যে প্রস্তুতিও শুরু করে দিয়েছে ভারতীয় দল। তবে এসবের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ সক্রিয় ভারতীয় ক্রিকেটাররা। ভারত অধিনায়ক বিরাটও অনেক সময় সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে বিভিন্ন কথা শেয়ার করেন। আর এবার দলের অন্দরের গোপন একটি তথ্যই ফাঁস করে দিলেন কোহলি।

Advertisement

বর্তমানে মুম্বইয়ে কোয়ারেন্টাইনে রয়েছে বিরাট কোহলি অ্যান্ড কোং। সঙ্গে রয়েছে ভারতের মহিলা ক্রিকেট দলও। আগামী ৩ জুন সেখান থেকেই ইংল্যান্ডে উড়ে যাবেন প্রত্যেকে। তবে এই সময় ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে নিয়মিত কথা বলছেন কোহলি। সেখানেই তাঁকে এক ভক্ত বলেন, ‘আমাদের সঙ্গে শেয়ার করতে পারবেন, টিম ইন্ডিয়ার (Team India) এমন কোনও গোপন কথা জানান।’ তার জবাবে দলের ওই গোপন কথাটি লেখেন ভারত অধিনায়ক।

[আরও পড়ুন: মিলখা সিং হাসপাতাল থেকে ছাড়া পেলেও ICU-তে স্থানান্তর করা হল কিংবদন্তির স্ত্রীকে]

কিন্তু কী লিখেছেন তিনি? আসলে বর্তমানে তরুণ ভারতীয় দলে অনেকেই মজার মজার নানান কাণ্ডকারখানা ঘটান। আবার একে-অপরের সঙ্গে ইয়ার্কিও মারেন তাঁরা। আর বিষয়টিই এবার ভক্তদের জানালেন বিরাট। লেখেন, “আসলে আমরা হলাম একগুচ্ছ প্র্যাংকস্টার।” অর্থাৎ এই কথাতেই পরিষ্কার দলের অন্দরে বিরাটরা প্রত্যেকেই একে অপরের সঙ্গে রসিকতা-মশকরা করতে ভালবাসেন। যদিও অনেক সময় যুজবেন্দ্র চাহাল, ঋষভ পন্থ, শিখর ধাওয়ান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজারা মজার ঘটনার সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেন।

এক ক্রিকেটভক্তকে দেওয়া বিরাটের সেই জবাব।

এদিকে, এই মজা করলেও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ব্যাপারে কিন্তু অনেকটাই সিরিয়াস বিরাট কোহলিরা। প্রসঙ্গত, ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, বাংলাদেশকে হারানোর পর বিদেশের মাটিতে গিয়ে ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়াকে হারিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে ভারত। তবে নিউজিল্যান্ড সফরে গিয়ে হারতে হয়েছিল টিম ইন্ডিয়াকে। এবার তাঁদের বিরুদ্ধেই ফাইনালে নামবেন বিরাটরা।

[আরও পড়ুন: ‘ভুল সিদ্ধান্তের জন্য ক্ষমাপ্রার্থী’, তৃণমূলে ফিরতে চেয়ে মমতাকে চিঠি দীপেন্দু বিশ্বাসের]

Advertisement
Next