Advertisement

পাকিস্তান সুপার লিগের ম্যাচে ভয়ংকর চোট, হাসপাতালে ফ্যাফ ডু’প্লেসি

11:23 AM Jun 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রীড়াজগতের জন্য সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। ইউরো কাপের ম্যাচে ক্রিশ্চিয়ান এরিকসেনের (Cristian Eriksen) অসুস্থতার পর গোটা বিশ্ব যখন তাঁর জন্য প্রার্থনা করছে, তখনই হাসপাতালে নিয়ে যেতে হল দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ফ্যাফ ডু’প্লেসিকে (Faf du Plessis)। পাকিস্তান সুপার লিগের ম্যাচ চলাকালীন ফিল্ডিং করতে গিয়ে মারাত্মক চোট পান তিনি। প্রথমে তাঁকে কনকাশনের জন্য মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরে পাঠাতে হয় হাসপাতালে।

Advertisement

শনিবার PSL-এ কোয়েটা গ্ল্যাডিয়েটর্স (Quetta Gladiators) এবং পেশোয়ার জালমির (Peshawar Zalmi) মধ্যে খেলা চলছিল। ম্যাচের প্রথম ইনিংসে পেশোয়ার জালমি ব্যাট করার সময় গুরুতর চোট পান ডু’প্লেসি। পেশোয়ারের ইনিংসের সপ্তম ওভারে স্ট্রেট বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় সতীর্থ ক্রিকেটার মহম্মদ হাসনাইনের সঙ্গে সজোরে ধাক্কা লাগে ডু’প্লেসির। হাসনাইনের হাঁটু গিয়ে লাগে দক্ষিণ আফ্রিকার তারকার মাথায়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সেসময় পেশোয়ার জালমির হয়ে ব্যাট করছিলেন ডেভিড মিলার। নিজের দেশের সতীর্থকে পড়ে থাকতে দেখে সকলের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। তারপর নিজেই এগিয়ে যান দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ককে দেখতে।

[আরও পড়ুন: Euro Cup 2020: মাঠেই জ্ঞান হারালেন ফুটবলার, স্থগিত ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ]

মাঠে ফিজিও আসতেই বোঝা যায় ডু’প্লেসির চোট গুরুতর। তাঁকে কনকাশন সাবস্টিটিউট করে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয়। পরে আবু ধাবির হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের তরফে জানানো হয়েছে, ডু’প্লেসিকে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। PSL-এ কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের সঙ্গে এই ধরনের ঘটনা দ্বিতীয়বার ঘটল। এর আগে শুক্রবারই KKR তারকা তথা ক্যারিবিয়ান সুপারস্টার আন্দ্রে রাসেল ভয়ংকর চোট পান। একটি বাউন্সার সরাসরি গিয়ে তাঁর মাথায় লাগে। শেষে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় রাসেলকে।

Advertisement
Next