shono
Advertisement

WTC Final: শুরু হওয়ার আগেই ভেস্তে গেল ভারত-নিউজিল্যান্ড টেস্টের প্রথম সেশন

বৃষ্টির কারণে পিছিয়ে গিয়েছে টসও।
Posted: 02:51 PM Jun 18, 2021Updated: 02:51 PM Jun 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশঙ্কা ছিলই। আর সেই আশঙ্কাকে সত্যি করে বৃষ্টির কারণে ভেস্তে গেল সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championship) ফাইনাল ম্যাচের প্রথম সেশন। এমনকী নির্ধারিত সময় পেরিয়ে গেলেও টস হয়নি। সেই সময়ও পিছিয়ে দেওয়া হয়েছে। ফলে এখনই মাঠে নামা হচ্ছে না বিরাট কোহলি (Virat Kohli) এবং কেন উইলিয়ামসনদের। অপেক্ষা করতে হবে আরও বেশ কয়েক ঘণ্টা। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পক্ষ থেকে টুইটে এই খবর জানানো হয়েছে।

Advertisement

আগেই স্থানীয় আবহাওয়া দপ্তর জানিয়ে দিয়েছিল, সাউদাম্পটনে অনুষ্ঠিত টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ‘ভিলেন’ হতে পারে বৃষ্টি। এমনকী আগে থেকেই ‘রিজার্ভ ডে’ও ঘোষণা করে দিয়েছিল আইসিসি। এই পরিস্থিতিতে শুক্রবার সকাল থেকেই সেখানে বৃষ্টি হতে থাকে। ম্যাচ শুরুর ঘণ্টাখানেক আগে আম্পায়াররা মাঠ পরিদর্শনেও যান। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয়, বৃষ্টির কারণে প্রথম সেশনে কোনওরকম খেলা হবে না। বিসিসিআইয়ের (BCCI) পক্ষ থেকেও টুইট করে সেকথা জানানো হয়েছে।

 

[আরও পড়ুন: Euro 2020: খেলার মাঠে হৃদরোগে আক্রান্ত হওয়া এরিকসনের হার্টে বসছে কৃত্রিম যন্ত্র]

প্রসঙ্গত, এই সময় আবার ইংল্যান্ডে বর্ষার মরশুম। বেশিরভাগ সময়ই বৃষ্টির কারণে খেলায় বিঘ্ন ঘটে। আর সাউদাম্পটনের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, আগামী পাঁচদিনই বৃষ্টির আশঙ্কা রয়েছে। আর সেই আশঙ্কা সত্যি করেই প্রথম দিনের প্রথম সেশনই ভেস্তে গেল। সূত্রের খবর, বৃষ্টি কমলে ফের একবার মাঠ পরিদর্শনে যাবেন আম্পায়াররা। তারপরই খেলা শুরুর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

[আরও পড়ুন: টোকিও অলিম্পিকের দল ঘোষণা করল ব্রাজিল, বাদ নেইমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement