Advertisement

WTC Final: খারাপ আলো বা বৃষ্টির জন্য ভেস্তে যেতে পারে তৃতীয় দিনের খেলাও?

01:17 PM Jun 20, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (WTC Final) ভিলেন আবহাওয়া। লাগাতার বৃষ্টির জেরে প্রথম দিন তো বলই গড়াল না সাউদাম্পটনে। বিরাট কোহলি (Virat Kohli) ও কেন উইলিয়ামসনরা মুখোমুখি হলেন একেবারে টেস্টের দ্বিতীয় দিন। কিন্তু সেখানেও মেলেনি স্বস্তি। খারাপ আলোর জন্য ভেস্তে যায় ম্যাচের তৃতীয় সেশনের প্রায় সবটাই। তৃতীয় দিন কী রয়েছে কোহলিদের ভাগ্যে? শান্তিপূর্ণভাবেই কি হবে ম্যাচ? নাকি মেঘলা আকাশে খেলার ভবিষ্যৎও ঢাকবে অন্ধকারে? এ প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ক্রিকেটপ্রেমীদের মাথায়।

Advertisement

ব্রিটেনের হাওয়া অফিস অবশ্য তুলনামূলক স্বস্তির খবরই শোনাল। জানানো হল, রবিবার সকালে আকাশ মেঘলা। ছিঁটেফোটা বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। তবে বেলা গড়াতে বৃষ্টি থামলেও আকাশ মেঘলাই থাকবে। তাই মর্নিং সেশন যে অন্তত নির্বিঘ্নেই চলবে, সে ইঙ্গিতই দিলেন আবহবিদরা। দিনের দ্বিতীয়ার্ধে অবশ্য মেঘ কেটে রোদের ঝিলিক দেখা দিতে পারে। তাপমাত্রা ১৪ থেকে ১৯ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে জানাচ্ছে আবহাওয়া অফিস।

[আরও পড়ুন: দুর্দান্ত লড়াই শেফালি-স্নেহাদের, ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ড্র করলেন ভারতের মেয়েরা]

তবে এ খবর পুরোপুরি স্বস্তি দিচ্ছে না। কারণ শনিবারও পরিষ্কার আকাশ থাকার পূর্বাভাসই দিয়েছিলেন আবহবিদরা। যদিও শেষমেশ দেখা যায়, মেঘলা আকাশের দরুণ খারাপ আবহাওয়া থাকায় ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের দ্বিতীয় দিনের তৃতীয় সেশনের প্রায় সবটাই বাতিল হয়ে যায়। তিন উইকেট হারিয়ে টিম ইন্ডিয়ার স্কোর ১৪৬। শুভমন গিল, রোহিত শর্মা এবং চেতেশ্বর পূজারা ফেরার পর আপাতত ক্রিজ সামলাচ্ছেন বিরাট কোহলি (৪৪*) এবং অজিঙ্ক রাহানে (২৯*)। বৃষ্টির জন্য হাইভোল্টেজ এই ম্যাচের আনন্দটাই বারবার মাটি হওয়ায় মন খারাপ দর্শকদেরও।

[আরও পড়ুন: Euro 2020: রোনাল্ডোর গোলেও হল না রক্ষা, জার্মানদের গতির কাছে আত্মসমর্পণ পর্তুগালের]

Advertisement
Next