Advertisement

সে কী! নিজের সেরা IPL একাদশে ধোনিকেই রাখলেন না সূর্যকুমার যাদব

02:29 PM Jul 10, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবচেয়ে বেশিবার আইপিএল (IPL) জয়ের ক্ষেত্রে নজির গড়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এমনকী পরপর দু’বারই এই টুর্নামেন্ট জয়ের নজির রয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) দলের। তবে কুড়ি-বিশের লড়াইয়ে এখনও জয়ের শতকরা নিরিখে এগিয়ে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। শুধু ভাল অধিনায়ক নন, প্রাক্তন ভারত অধিনায়ককে আইপিএলের অন্যতম সেরা ফিনিশার এবং উইকেটরক্ষকও। তবুও তিনি কিন্তু জায়গা পেলেন না মুম্বইয়ের তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদবের সেরা আইপিএল একাদশে। আর সেটা দেখেই ধোনিভক্তরা কিছুটা হলেও চটেছেন ডানহাতি এই ব্যাটসম্যানের উপর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্প্রতি একটি অনুষ্ঠানে ক্রীড়া ধারাভাষ্যকার হর্ষ ভোগলের একটি অনুষ্ঠানে নিজের সেরা আইপিএল একাদশ বেছে নিতে বলা হয় সূর্যকুমার যাদবকে। তবে বেছে নেওয়ার আগে দুটি শর্তও রাখা হয় তাঁর সামনে। প্রথমত, সূর্যকুমারকে নিজেকেও সেই দলে রাখতে হবে। দ্বিতীয়ত, আইপিএলে তাঁর দল মুম্বই ইন্ডিয়ান্স থেকে চারজনের বেশি ক্রিকেটার রাখা যাবে না। এরপরই নিজের প্রথম একাদশ বেছে নেন সূর্য। যেখানে স্থান পেলেন না মহেন্দ্র সিং ধোনি। তাঁর বদলে উইকেটরক্ষক হিসেবে স্থান পান জোস বাটলার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘অন্যতম সেরা ক্যাচ’, ভারতীয় মহিলা ক্রিকেটারের অনবদ্য ফিল্ডিংয়ের ভিডিও ভাইরাল]

সূর্যকুমার প্রথম একাদশে ওপেনার হিসেবে বেছে নিয়েছেন বাটলার এবং মুম্বইয়ে তাঁর অধিনায়ক রোহিতকে। এরপর তিন নম্বরে ভারতীয় দল তথা আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। চার নম্বরে সূর্য নিজেকে রেখেছেন। এরপর পাঁচ নম্বরে স্থান পেয়েছেন ‘মিঃ ৩৬০ ডিগ্রি’ এবি ডিভিলিয়ার্স। অলরাউন্ডার হিসেবে তাঁর পছন্দ মুম্বইয়ের হার্দিক পাণ্ডিয়া, কেকেআরের আন্দ্রে রাসেল এবং চেন্নাইয়ের রবীন্দ্র জাদেজা। এরপর বাকি তিন বোলার রশিদ খান, জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামি। কিন্তু তার এই দলে মহেন্দ্র সিং ধোনিকে না দেখেই অনেকে অবাক হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ধোনি ভক্তদের কাছ থেকে কিছুটা হলেও কটাক্ষও শুনতে হয়।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন গীতা বসরা, দ্বিতীয়বার বাবা হয়ে আপ্লুত হরভজন]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next