Advertisement

ঘোষিত ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে ও টি-২০ সিরিজের নয়া সময়সূচি

09:27 PM Jul 12, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা অতিমারীর (Covid-19) কারণে আগেই পিছিয়ে গিয়েছিল ভারত-শ্রীলঙ্কা সিরিজের (India vs Sri lanka) দিনক্ষণ। পরিবর্তিত সূচি অনুযায়ী সীমিত ওভারের ম্যাচের বল গড়াবে ১৮ জুলাই থেকে। এমনটাই জানিয়ে দেওয়া হয়েছিল আগে। ওই দিনই ভারত ও শ্রীলঙ্কার মধ্যে হবে প্রথম ওয়ানডে ম্যাচটি। এবার সিরিজের সীমিত ওভারের ম্যাচগুলোর পরিবর্তিত সময়ও জানিয়ে দেওয়া হল। আগেই বদলে গিয়েছিল দিন, এবার বদলে গেল সময়ও।

Advertisement

ভারত ও দ্বীপরাষ্ট্রের মধ্যে তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচ হবে। সেই ম্যাচগুলিরই সময় বদলানো হয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড থেকে সিরিজের সূচি নিয়ে একটি পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্ট অনুযায়ী, ওয়ানডে ম্যাচ শুরু হবে দুপুর তিনটে থেকে। আগের সূচি অনুযায়ী দুপুর আড়াইটেয় শুরু হওয়ার কথা ছিল ওয়ানডে। 

[আরও পড়ুন: Euro 2020: প্রি-কোয়ার্টার থেকে বিদায় নিলেও শেষপর্যন্ত সোনার বুটের মালিক রোনাল্ডোই]

অন্যদিকে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি হওয়ার কথা ২৫ জুলাই। টি-২০ ম্যাচ শুরু হবে সন্ধে আটটা থেকে। আগের সূচি অনুযায়ী সন্ধে সাতটা থেকে হওয়ার কথা ছিল টি-২০ ম্যাচ। 

 

এদিকে পরিবর্তিত সূচি জানানোর পরে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) সচিব জয় শাহ (Jay Shah) বলেছেন, ” শ্রীলঙ্কা ক্রিকেটের চিকিৎসক দলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছে আমাদের মেডিক্যাল টিম। সুরক্ষিত থাকার সমস্ত নিয়ম আমরা মেনে চলার চেষ্টা করছি। আশা রাখি, দু’টি দলই উজ্জ্বীবিত পারফরম্যান্স তুলে ধরবে মাঠে নেমে। বেশ আকর্ষণীয় ক্রিকেট দেখতে পাব বলেই বিশ্বাস রাখি।”

প্রসঙ্গত, এই সিরিজের জন্য একপ্রকার দ্বিতীয় সারির দল পাঠিয়েছে ভারত। নেতৃত্বে রয়েছেন শিখর ধাওয়ান। দলের কোচ হিসেবে ঘোষণা করা হয়েছে রাহুল দ্রাবিড়ের নাম (Rahul Dravid)। করোনা (Coronavirus) সতর্কতা সংক্রান্ত কড়া নিয়ম মানা সত্ত্বেও শ্রীলঙ্কা শিবিরে হানা দিয়েছে মারণ ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার এবং দলের একজন অ্যানালিস্ট। যার ফলে গোটা শ্রীলঙ্কা দলকেই আপাতত কোয়ারেন্টাইনে থাকতে হবে। যে কারণে একপ্রকার বাধ্য হয়েই পিছিয়ে দেওয়া হয়েছে এই সিরিজ।  

[আরও পড়ুন: প্রত্যাশামতোই পিছিয়ে গেল ভারত-শ্রীলঙ্কা সিরিজ, নয়া দিনক্ষণ ঘোষণা করল BCCI]

Advertisement
Next