Advertisement

পন্থের পর কোভিডে আক্রান্ত টিম ইন্ডিয়ার আরেক সদস্য, আইসোলেশনে ঋদ্ধিও

06:00 PM Jul 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় (Corona Pandemic) আক্রান্ত ইংল্যান্ডে (England) সফররত ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্থ। রয়েছেন কোয়ারেন্টাইনে। যদিও তাতে ইংল্যান্ড সিরিজের প্রস্তুতিতে খামতি নেই টিম ইন্ডিয়ার (Team India)। জানা গিয়েছে, পাঁচ টেস্টের সিরিজে খেলতে নামার আগে ডারহামে প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা (Virat Kohli)। পন্থকে ছাড়াই এই ম্যাচে মাঠে নামবে ভারতীয় দল। এর মধ্যেই আবার জানা গিয়েছে, ভারতীয় দলের সঙ্গে থাকা থ্রো ডাউন স্পেশ্যালিস্ট দয়ানন্দ করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁকে ইতিমধ্যে আইসোলেশনে পাঠানো হয়েছে। পরবর্তীতে আরও তিন কোচিং স্টাফকে আইসোলেশনে পাঠানো হয়েছে। এছাড়া দয়ানন্দের কাছাকাছি আসায় বাংলার উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাও আইসোলশেন রয়েছেন।

Advertisement

জানা গিয়েছে, আগামী ২০ জুলাই কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নামবেন বিরাটরা। সকাল ১১টা থেকে শুরু হবে ম্যাচটি। তবে করোনা আবহে স্টেডিয়ামে দর্শকরা প্রবেশ করতে পারবেন না। তবে ম্যাচ দেখা যাবে ডারহাম ক্রিকেটের ইউটিউব চ্যানেলে। কাউন্টির একাধিক খেলোয়াড় নিয়েই কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের দলটি তৈরি করা হবে। এমনটাই টুইটে জানানো হয়েছে ডারহাম ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে। আগামী ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টেস্ট ম্যাচের সিরিজে খেলতে নামছে ভারতীয় দল। তার আগে এই প্রস্তুতি ম্যাচ টিম ইন্ডিয়ার কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মত ক্রিকেটের বিশেষজ্ঞদের।

 

[আরও পড়ুন: বার্সার প্রতি আনুগত্য, ৫০ শতাংশ বেতন কমিয়ে নিজের পুরনো ক্লাবেই থাকছেন মেসি]

তবে এই ম্যাচে কোনওভাবেই খেলতে পারবেন না ঋষভ পন্থ। আসলে, ইংল্যান্ডে এখন আর সেভাবে করোনা বিধি মানা হচ্ছে না। কার্যত পুরোপুরি স্বাভাবিক জনজীবনে ফিরেছে ব্রিটেন। তাই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (World Test Championship) ফাইনালের পর ভারতীয় দলকেও ছুটি দেওয়া হয়েছিল। টিম ইন্ডিয়ার সদস্যরা প্রায় ২ সপ্তাহ নিজেদের মতো করে ছুটি কাটিয়েছেন। সেসময় বন্ধুদের সঙ্গে ইউরো কাপের ফাইনাল দেখতে গিয়েছিলেন পন্থ। সম্ভবত, সেখানেই এই বিপত্তি ঘটেছে। ইতিমধ্যে বোর্ডের পক্ষ থেকে জয় শাহ প্রত্যেক ক্রিকেটারকেই সাবধান করে দিয়েছেন। এমনকী ভারতীয় খেলোয়াড়দের বাইরে বেরতেও নিষেধ করা হয়েছে। 

[আরও পড়ুন: ইউরো ও কোপা চ্যাম্পিয়নদের নিয়ে এবার আয়োজিত হবে ‘মারাদোনা কাপ’? তুঙ্গে জল্পনা]

Advertisement
Next