Advertisement

‘ওহ…কী লাগছে!’নয়া লুকে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ধোনি

03:38 PM Jul 30, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই তিনি স্টাইল আইকন। কখনও কাঁধ অবধি চুল রেখে তরুণীদের হার্টবিট বাড়িয়েছেন তো কখনও তাঁর দাড়ির ছাঁট অনুসরণ করেছেন অনুরাগীরা। এবার কোন লুকে ধরা দেবেন তিনি, প্রতিবারই সে অপেক্ষায় থাকেন তাঁরা অগণিত ফ্যান। হ্যাঁ, কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। এবার যাঁর লুক দেখে রীতিমতো মুখের ভাষা হারিয়েছেন নেটিজেনরা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে গিয়েছে ক্যাপ্টেন কুলের লুক নিয়ে। এমনভাবে আগে কখনওই দেখা যায়নি তাঁকে। মাথার দু’পাশে কানের উপর থেকে একেবারে ছোট করে ছাঁটা চুল। মাঝখানে ঘন চুল সরু হয়ে পিছন দিকে নেমে গিয়েছে। যে হেয়ারস্টাইলের পোশাকি নাম ফক্স-হক কাট। ঠিক তার সঙ্গে মানানসইভাবে কাটা দাড়ি-গোঁফ। ইনস্টাগ্রামে পোস্ট করা একাধিক ছবিতে হেয়ার স্টাইলিস্টকেও দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: টোকিওয় সিন্ধু গর্জন, জাপানি প্রতিপক্ষকে হারিয়ে সেমিফাইনালে ভারতীয় ব্যাডমিন্টন তারকা]

সেপ্টেম্বরে ফের আইপিএলে (IPL 14) মাঠে নামবেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। করোনার জন্য চলতি বছর স্থগিত হওয়া আইপিএল এবার হবে আমিরশাহীতে। যেখানে আরও একবার ধোনি-ধামাকা দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। আর ঠিক তার আগে মাহির এই লুক দেখে যেন পাগল তাঁর ভক্তরা। আট থেকে আশির মুখে একটাই কথা, ‘ওহ… কী লাগছে!’ অনেকে আবার বলছেন, বয়স যেন অনেকটা কমে গিয়েছে। কে বলবে, ইনি ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন!

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্প্রতি হিমাচলে নিজের ফার্মহাউসে পরিবার ও বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ধোনি। তখনও তাঁর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু এবার ধোনির নতুন লুক দেখে মুগ্ধ নেটিজেনরা। অনুরাগীরা যে তাঁকে দেখে এমন লুকেই এবার ধরা দেওয়ার চেষ্টা করবেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: মেঝেতে বসে ভাত খাচ্ছেন অলিম্পিক পদকজয়ী Mirabai Chanu, ছবি দেখে হতবাক মাধবন]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next