Advertisement

জন্মদিনেই লক ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল, কী জানালেন সৌরভপত্নী?

07:05 PM Aug 22, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সোশ্যাল মিডিয়া নিয়ে বিভ্রাটে সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। জন্মদিনেই ঘটল বিপত্তি। শনিবার গভীর রাতে হঠাৎ বিখ্যাত নৃত্যশিল্পী বুঝতে পারেন তাঁর ফেসবুক প্রোফাইলটি লক করে দেওয়া হয়েছে।

Advertisement

আজ, রবিবার জন্মদিন ডোনা গঙ্গোপাধ্যায়ের (Dona Ganguly)। স্বাভাবিকভাবেই রাত থেকেই তাঁর কাছে শুভেচ্ছাবার্তা আসতে শুরু করে। কিন্তু যাঁরা ঠিক করেছিলেন, সোশ্যাল প্ল্যাটফর্মে তাঁকে শুভেচ্ছা জানাবেন, তাঁরা পারলেন না। কারণ শনিবার রাতে আচমকাই লক করে দেওয়া হয় ডোনার প্রোফাইলটি। ফলে কোনও পোস্ট দেখতেও পাচ্ছিলেন না তিনি। কিন্তু কেন এমনটা হল? সাধারণত আপত্তিকর কোনও পোস্ট করলে কিংবা ফেসবুক ইউজাররা কোনও পোস্ট নিয়ে রিপোর্ট করলে প্রোফাইল অনেক সময় লক করে দেওয়া হয়। কিন্তু ডোনার ক্ষেত্রে কোনওটাই হওয়ার কথা নয়। তাই গোটা ঘটনায় তিনিও বেশ অবাক হন। ‘গুরু’কে শুভেচ্ছা পাঠাতে না পারায় মন খারাপ তাঁর নাচের স্কুল ‘দীক্ষামঞ্জরী’র ছাত্রছাত্রীদেরও।

[আরও পড়ুন: IPL 2021: ইতিহাস গড়ে আইপিএলে নামছেন সিঙ্গাপুরের এই ক্রিকেটার]

সম্প্রতি ভারত-ইংল্যান্ড সিরিজ দেখতে বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভের (Sourav Ganguly) সঙ্গে লন্ডন গিয়েছিলেন ডোনা। টেস্ট ম্যাচের ছবি তুলে ফেসবুকে পোস্টও করেছিলেন। কোনও সমস্যাই হচ্ছিল না সোশ্যাল মিডিয়া ব্যবহারে কিন্তু জন্মদিনেই যত বিপত্তি। তবে এ খবর ছড়িয়ে পড়তেই মেলে ইতিবাচক সাড়া। বিকেল সাড়ে ৪টে নাগাদ স্বাভাবিক ছন্দে ফেরে ডোনার ফেসবুক প্রোফাইল।

উল্লেখ্য, এর আগে ফেসবুকে (Facebook) একটি ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করা হয়েছিল ডোনা গঙ্গোপাধ্যায়ের নামে। সেখান থেকে নানা ধরনের আপত্তিকর পোস্ট করা হয়। আবার গঙ্গোপাধ্যায় পরিবারের সঙ্গে আড্ডা দিতে কী করতে হবে, সেসব টিপসও দেওয়া হয়। কিছু পোস্ট বেশ আপত্তিজনক। যার সঙ্গে নৃত্যশিল্পী ডোনার কোনও সম্পর্কই ছিল না। ঘটনায় বিরক্ত পরিবারের তরফে লালবাজারে দায়ের করা হয়েছিল অভিযোগও। তবে এবার কী কারণে তাঁর আসল প্রোফাইলটি লক্ হল, তা বুঝে উঠতে পারলেন না ডোনা।

[আরও পড়ুন: East Bengal: কর্তাদের উপর বিরক্ত ইনভেস্টর, ক্লাবকে ‘স্পোর্টিং রাইটস’ ফেরাতে চায় Shree Cement]

Advertisement
Next