Advertisement

Corona Positive: করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা, ভরতি হাসপাতালে

03:02 PM Aug 31, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের পর করোনা আক্রান্ত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মা নিরূপা গঙ্গোপাধ্যায়। সোমবার গভীর রাতে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। অল্প শ্বাসকষ্ট থাকায় মাঝে মাঝে অক্সিজেনও দিতে হচ্ছে তাঁকে। তবে হাসপাতাল সূত্রের খবর, আপাতত স্থিতিশীল নিরূপা দেবী।

Advertisement

জানা গিয়েছে, গত বেশ কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন নিরূপা দেবী। সোমবার রাতে জ্বর এবং সামান্য শ্বাসকষ্ট অনুভব করায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই তাঁর কোভিড পরীক্ষা করানো হয়েছিল। রিপোর্ট পজিটিভ আসায় চার সদস্যের মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে নিরূপা দেবীর চিকিৎসা শুরু হয়েছে। আজ ভোররাত পর্যন্ত সৌরভ মায়ের চিকিৎসার জন্য হাসপাতালেই ছিলেন।

[আরও পড়ুন: Ranji Trophy: অপেক্ষাকৃত সহজ গ্রুপে বাংলা, নকআউট পর্বের সব খেলা হবে কলকাতায়]

সৌরভের মায়ের বয়স এবং অন্যান্য একাধিক অসুস্থতা চিকিৎসকদের চিন্তায় রাখছে। ডায়াবেটিস-সহ হৃদরোগ এবং নার্ভের সমস্যা রয়েছে নিরূপা দেবীর। সোমবার রাতেই রক্ত-সহ বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, বিভিন্ন রকম জটিলতা থাকলেও এখনই উদ্বেগের কোনও কারণ নেই। আপাতত স্থিতিশীল তিনি।

[আরও পড়ুন: Afghanistan Crisis: ‘মহিলাদের কাজ করতে দিচ্ছে’, তালিবানের প্রশংসা করে বিতর্কে আফ্রিদি]

প্রসঙ্গত, গতবছর জুলাই মাসে এই মারণ ভাইরাসের (Coronavirus) প্রকোপে পড়েছিলেন সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehasish Ganguly) ও তাঁর স্ত্রী। শোনা যাচ্ছে, যার জেরে সৌরভ, স্ত্রী ডোনা, মেয়ে সানা, মা-সহ গোটা পরিবারকেই হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়। স্নেহাশিস সুস্থ হওয়ার পরও গঙ্গোপাধ্যায় পরিবারকে একাধিক সমস্যায় ভুগতে হয়েছে। বিসিসিআই প্রেসিডেন্ট নিজে আক্রান্ত হয়েছেন হৃদরোগে। তাঁর বুকে স্টেন্ট বসাতে হয়। সৌরভ সুস্থ হয়ে বাড়ি ফেরার কিছুদিন পরই ফের অসুস্থ হয়ে পড়েন স্নেহাশিস। এবার তিনিও আক্রান্ত হন হৃদরোগে। তাঁর বুকেও বসাতে হয় স্টেন্ট। এবার সৌরভের মা নিরূপা দেবীও অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলেন।  

Advertisement
Next